ওবায়দুল কাদেরের স্ত্রীর নেতৃত্বে অস্ত্রবাজি চলছে: মির্জা কাদের

প্রকাশিত: 17/03/2021

নিজস্ব প্রতিবেদন :

ওবায়দুল কাদেরের স্ত্রীর নেতৃত্বে অস্ত্রবাজি চলছে: মির্জা কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরের নেতৃত্বে অস্ত্রবাজি চলছে বলে মন্তব্য করেছেন আবদুল কাদের মির্জা। এসময় তিনি আরও বলেন ওবায়দুল কাদের তার স্ত্রীর চাপে নীরব দর্শকের ভূমিকা পালন করছেন।

আজ মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব মন্তব্য করেন।

আবদুল কাদের মির্জা বলেন, আমার বিরুদ্ধে আজকে চক্রান্ত ও ষড়যন্ত্র চলছে। আমার নেতাকর্মীদের বিরুদ্ধে তাণ্ডব চলছে, আমাকে গুলি করে হত্যার সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ প্রেক্ষাপটে আমি আপনাদের সঙ্গে কিছু কথা বলে যেতে চাই। এ সুযোগ হয়তো আমার আর থাকবে না।

তিনি বলেন, আমার জীবন অবসান ঘটবে, আমাকে হয়তো কারাগারে নিক্ষেপ করবে। কিন্তু আমার সঙ্গে আল্লাহ আছেন। দেশের ৯০ ভাগ মানুষ আমার পক্ষে আছে। আল্লাহ চাহেতু আমি কোনো কিছুকে ভয় করি না।

ফেসবুক লাইভে কাদের মির্জা বলেন, আজকে আমার ওপর অস্ত্রবাজি হচ্ছে, মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের এ সমস্ত ঘটনা পরিচালন করছেন। তার নেতৃত্বে সবকিছু হচ্ছে। তিনি সবাইকে ঐক্যবদ্ধ করে আমার বিরুদ্ধে এবং নেতাকর্মীদের বিরুদ্ধে লেলিয়ে দিয়েছেন এবং আমাকে হত্যার পরিকল্পনা করেছেন।

তিনি বলেন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি সাহেব অনেক ভালো মানুষ। আমি উনাকে জানিয়েছি, এখানে ডিবির ওসির নেতৃত্বে এসপির নির্দেশে এখানকার ওসি এবং তদন্ত অফিসারের নির্দেশে সন্ত্রাসীদের একটা চক্র আমার কর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি করছে।

তিনি আরও বলেন, আমার মামলাগুলোয় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। অথচ ইতোমধ্যে আমার ২০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। আর তাদের লোকজন এখনো ঘোরাফেরা করছে। একরাম চৌধুরীর স্ত্রী এবং তার ছেলে শাবাব-সম্রাট আবারও এখানে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পাঁয়তারা করে যাচ্ছে।

আরও পড়ুন

×