করোনায় আক্রান্ত আবদুল মতিন খসরু লাইফ সাপোর্টে

প্রকাশিত: 14/04/2021

নিজস্ব প্রতিবেদন :

করোনায় আক্রান্ত আবদুল মতিন খসরু লাইফ সাপোর্টে

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।  

আজ মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তার একান্ত সচিব মাহবুব হোসেন। তিনি জানান, স্যারের (আবদুল মতিন খসরু) অবস্থা সংকটাপন্ন।

প্রসঙ্গত, গত মার্চে অনুষ্ঠিত সুপ্রিম কোর্টের সিনিয়র এ আইনজীবী ২০২১-২০২২ সেশনের নির্বাচনে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছিলেন তিনি। নির্বাচনের পর গত ১৫ মার্চ তিনি করোনা টেস্ট করান। পরদিন তার রিপোর্ট পজিটিভ আসে, আসার পর ১৬ মার্চ সিএমএইচে ভর্তি হন। পরে তাকে আইসিইউ নেওয়া হয়। অবস্থার উন্নতি হলে তাকে কেবিনে হস্তান্তর করা হয়েছিলো। কিন্তু পরবর্তীতে ফের অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়।

আবদুল মতিন খসরু ১৯৯১ সালে নৌকা প্রতীক নিয়ে কুমিল্লা থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তারপর ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৯ সালে মোট ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হন। এর মধ্যে ৭ম সংসদে (১৯৯৬-২০০১) আইনমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমান সংসদে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে রয়েছেন।

আরও পড়ুন

×