জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

প্রকাশিত: 31/10/2019

নিজস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন


ধনু (23 Nov - 21 Dec)
আজ আপনি  আপনার পাওনা টাকা আদায় করার সম্ভবনা আছে । আজ আপনি আপনার  মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। মিথুন রাশির কোনো লোকের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। আপনি অগ্নি বৈশিষ্ট্যের মানুষ। আমি বলছি আপনি মেডিটেশন করবেন, তাহলে ভালো থাকবেন কামনা করি।

মকর (22 Dec - 20 Jan)
আপনি যদি নতুন ব্যবসার বা কোনো কাজ আজ শুরু করেন, তাহলে অনেক আনন্দের সাথে কাজ করবেন । কাজের ক্ষেত্রে বেশ  পরিবর্তন হবে। মন-মেজাজ মোটামুটি ভালো থাকবে আজ । সৃজনশীল ও বিনোদনমূলক যেকোনো কাজে আনন্দ খুঁজে পাবেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ আপনার আত্মীয়-স্বজনের কাছ থেকে আপনি সাহায্য পেতে পারেন। প্রতিবেশীরাও সহযোগিতার জন্য  এগিয়ে আসবে। আপনি যদি বিখ্যাত কোনো নেতা হয়ে থাকেন, তবে কোনো অনুষ্ঠান মিস করবেন না। ভালো থাকুন। 
মীন (19 Feb - 20 Mar)
আজ আপনার জন্য দিনটি অন্য রকম ভাবে কাটবে । প্রেমের প্রস্তাব আসতে পারে । কেউ বা নতুন প্রেমে জড়িয়ে পড়তে পারেন। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। যাঁরা সংগীতশিল্পী ও নৃত্যশিল্পী, তাঁদের জন্য আজ এতটা শুভ ভালো সময় কবে আসবে সন্দেহ। তাই দেরি না করে কাজ করবেন এবং আমার লেখা মনে করবেন তো।

মেষ (21Mar - 20 Apr)
আপনার দিনটি আজ মন্দ যাবে না , তবে মাথা ঠিক রেখে কাজ করতে হবে। প্রভাবশালী কোনো কর্তৃপক্ষ আশ্বাস দিয়ে তা রাখবে। লেখাপড়া মোটামুটি ভালো যাবে। আজকে সামাজিকভাবে আপনি সবার আদর পাবেন।
আজ মুরব্বিদের সুস্থতার সংবাদ পেতে পারেন এবং তাঁদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে। প্রেম ও রোমাঞ্চের জন্য অন্যতম শ্রেষ্ঠ দিন। যাঁরা সিনেমা-নাটক-সংগীত ইত্যাদি লাইনে আছেন, তাঁদের জন্য দিনটি ফাটাফাটি ভাবে যাবে ।

মিথুন (22 May - 21 Jun)
আপনার আজ যোগাযোগের শুভ সংবাদ পেতে পারেন। অনেক দিন থেকে খুঁজছিলেন, এমন কারো সঙ্গে হঠাৎ দেখা হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে বেশ শুভ পরিবর্তন হবে। বিনোদনমূলক যেকোনো কাজে আনন্দ খুঁজে পাবেন।

কর্কট (22 Jun - 22 Jul)
বিগত দিনে যে আনন্দদায়ক সময় পার করছেন, তা আজ একটুখানি ছন্দঃপতন হতে পারে। তবে ভয়ের কিছু নেই। প্রেম ও রোমাঞ্চে যে হাওয়া লেগেছিল, তা একটুখানি কমে যেতে পারে তবে ভেঙে যাবে না। সৃজনশীল কাজগুলোতে আজ সাফল্য দেখাতে সমর্থ হবেন। ভালো থাকুন।

সিংহ (23 Jul - 23 Aug)
আর্থিক দিক বেশ ভালো যাবে। যেমন করেই হোক হাতে টাকা আসার আজ যোগ শুভ। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি শুভ। পাওনা টাকা আদায় হতে পারে। ভাই-বোনের সাথে ভালো সম্পর্ক বজায় থাকবে। 

কন্যা (24 Aug - 23 Sep)
কন্যা, আপনি আজ কোনো ব্যবসা-বাণিজ্য শুরু করলে শুভ ফল পাবেন। তবে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন। যাঁরা মিডিয়া লাইনে আছেন, তাঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ। ভালো থাকুন। শুভ কামনা করি।

তুলা (24 Sep - 23 Oct)
তুলা, আপনি আজ যে কাজ করবেন, সেটায় সাফল্য লাভ হবে। পাওনা টাকা আদায় হতে পারে। শত্রুরা নতিস্বীকার করবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। আপনার কাজকর্ম দেখে বন্ধুরা ঈর্ষা করবে। দিনের শুরুতে সুসংবাদ পেতে পারেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আজ আপনার প্রিয় মানুষটিকে কষ্ট দেবেন না। দাম্পত্য জীবনে ভালোবাসার গভীরতা বেশি পাবেন। নতুন কোনো বিনিয়োগ ভেবে চিন্তা করে করবেন। দূরের যাত্রার জন্য শুভ। প্রেম ও রোমাঞ্চ শুভ।

আরও পড়ুন

×