জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

প্রকাশিত: 05/10/2019

নিজস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

ধনু (23 Nov - 21 Dec)

ধনু আপনি বেশি করে হলুদ কাপড় পরবে। মেডিটেশন করবেন। আজ আপনি উপকৃত হতে পারেন কিন্তু সেটা একদম নতুন বন্ধুর সাহায্যে। আর আপনাকে ছোট করে একটা উপদেশ দেয়।বৃহস্পতিবার কিছু দান ছদকা করবেন।

মকর (22 Dec - 20 Jan)

আজ আপনি আপনার বড় কোনো কাজের প্রস্তুতি  নিতে হতে পারে। ভয়ে না পেয়ে এগিয়ে যান। চলে যাওয়া প্রেম ফিরে আসার সম্ভবনা আছে। দিনটি ছাত্র -ছাত্রী দের  জন্য ভালো।যাত্রা শুভ আছে।

কুম্ভ (22 Jan - 18 Feb)

 

আপনার কাজ গুলো ঠান্ডা মাথায় করবেন ।  উওেজিত হবেন না। অন্য মানুষ এসে বিরক্ত করবে আপনি সেটায় মন দিবেন না । মানুষের তাড়াহুড়া কাজে সঙ্গ দিলে ঠকতে পারেন।  ভেবে চিন্তে কাজ করুন। ব্যবসায়ীদের জন্য দিনটা মঙ্গল জনক। 

 

মীন (19 Feb - 20 Mar)

কাছের বন্ধুর কাছ থেকে সহযোগিতা পাবেন । ঝগড়া- বিবাদ থেকে দুরে থাকুন। সংসার জীবন ভালো কাটবে। নতুন কাজের প্রস্তাব আসতে পারে। ভালো কোনো সুযোগ হাত ছাড়া করবেন না । 

মেষ (21Mar - 20 Apr)

কোনো বিষয় নিয়ে রাগ বা বিব্রত হতে পারেন। কিন্তু শান্ত থাকবেন মাথা গরম করবেন না । আশা বিশ্বাস আপনার মধ্যে আছে । এতেই আপনি সন্তুষ্ট ।

 

বৃষ (21 Apr - 20 May)

আপনার রাশির মানুষগুলো কোনো কাজ করলে সেটার শেষ না করে কাজটা বাদ দিয়ে দেন। আবার সেই কাজটা অন্য কেউ করে সুনাম অর্জন করে । তাই আপনাকে একটা কথা বলবো যে কাজ করবেন তার শেষ করবেন । তাহলে সফলতা অর্জন করবেন।

 

মিথুন (22 May - 21 Jun)

সামনে ভালো দিন পড়ে আছে। আর সেই দিনকে কাজে লাগানোর দায়িত্ব আপনার । আর দিনটির অপর সন্তুষ্ট থাকবেন বলে আশা করি। 

 

কর্কট (22 Jun - 22 Jul)

চারিদিক যখন অন্ধকার ছেয়ে আসে , তখনিতে আলো আসার সময় কাছে চলে আসে। আপনার সময় এখন ভালো। ভালোবাসার মানুষের সাথে ঝামেলা মিটে যাবে। 

 

সিংহ (23 Jul - 23 Aug)

আপনি যে পথে যাচ্ছেন সাফল্য আসবে সেই পথে । কিন্তু ছোট খাটো বিষয়  নিয়ে কষ্ট পেতে পারেন । ওগুলোতে মন দিবেন না ।

 

কন্যা (24 Aug - 23 Sep)

আজ আপনার নতুন কোনো শভ সময় শুরু হতে পারে। সেই সময়কে ভালো কাজে লাগান । একটু ভেবে চিন্তে সিদ্ধান্ত নিবেন । তবেই সাফল্য পাবেন। 

 


তুলা (24 Sep - 23 Oct)


আপনার ব্যবসা ভালোভাবে চলবে। আর সেটা দেখে মানুষ আপনাকে হিংসা করবে । তবে সাবধান হয়ে থাকতে হবে । আপনার শরিল ভালো যাবে । বাড়িতে মেহমান আসার সম্ভাবনা আছে। দিনটা হাসিতে কেটে যাবে ।


বৃশ্চিক (24 Oct - 22 Nov)

আপনি আপনার রাগ পুষে রাখেন ।এটা একদম ঠিক না । যাদের সাথে মনের অমিল আছে তাদের কে একটু ছাড় দিয়ে চলবেন । দেখবেন সব কিছু ভালো যাবে । 

আরও পড়ুন

×