জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

প্রকাশিত: 10/10/2019

নিজেস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

ধনু (23 Nov - 21 Dec)
আপনি এতটা হতাশ কেনো ? হঠাৎ কোনো সাফল্য আপনাকে চমকে দিতে পারে । হৃদয়ের ব্যাপারে কিছুটা সতর্ক থাকবেন । আজ আপনার দিনটা ভ্রমননে জন্য অনেক শুভ । ভালো থাকুন ।

মকর (22 Dec - 20 Jan)

দিনটি শুরু করবেন ভাল সংবাদ দারা । এমন কি সকালের দিকে আপনি অনেক আনন্দ থাকবেন । এবং আপনার আয়ের ক্ষমতা আসলে সুযোগ এলে তা গ্রহণ করবেন । এবং নিজের প্রতি বিশ্বাস রাখবেন ।  

কুম্ভ (22 Jan - 18 Feb)

মানুষের দিন কখন কেমন যাবে কেউ বলতে পারে না । তাই আমাদের প্রয়োজন আমাদের সম্পর্ক গুলোকে যত্ন করে গুছিয়ে রাখা । আজকের দিনে পুরানো কোনো আত্মীয়র সাথে দেখা হবে । এবং ভাঙ্গা সম্পর্কে জোড়া লাখতে পারে । 

 মীন (19 Feb - 20 Mar)

পরিমাকল্পনা করার কাজের জন্য প্রশংসা পাবেন । পরিবারের প্রতি ভালবাসা ও দায়িত্ব বাড়বে । যারা প্রবাসে থাকে তারা দেশে ফিরে আসবে শুভ যোগ আছে । নিজেকে এতো টা উত্তসর্গ করবেন না । আনন্দে থাকবেন । এটাই কামনা করি । 

মেষ (21Mar - 20 Apr)

আপনার সব রকমের জটিলতা কাটিয়ে উটবেন । এবং নতুন কাজের জন্য উৎসাহ পাবেন । এতো দিন যারা আপনার সব কাজে বাধা দিতো এবং আপনার খারাপ চাইতো তারাই আপনার প্রশংসা করবেন । বেকাররা কেউ কেউ  নতুন কর্ম স্হান পাবো । এবং বিদেশ যাত্রা শুভ আছে । 

বৃষ (21 Apr - 20 May)

আপনার পারিবারিক সব দুশ্চিন্তা অনেকটাই কমে যাবে । যারা আর্ট ,শিল্প,সংস্কৃতি , অভিনয়, মডেলদের জন্য দিনটা অনেক ভাল যাবে । যারা শেয়ারে ব্যবসা করে তাদের আরো কর্মতৎপরতা বাড়াতে হবে । আপনার রাশির মানুষের সাথে আপনার সম্পর্ক ভারো হবে। 

মিথুন (22 May - 21 Jun)

কর্মের ক্ষেত্রে আগের সমস্যা গুলোর সমাধান হবে । আপনার সাথে যারা ব্যবসায়ে পার্টনার যারা আপনার সাথে একমত থাকতো না । তারায় আপনাকে আপনার মতে মত দিবে । আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন । আর ভালো থাকবেন ।  

কর্কট (22 Jun - 22 Jul)

এমন কোনো পরিকল্পনা যা আপনি এতো দিন ধরে করছেন কিন্তু সম্পুন্ন করতে পারছেন না । আর সে ব্যাপারে আজই পদক্ষেপ নিন আসা করি সফল হবেন । এবং আমদানি রপ্তানি কাজের জন্য নতুন নতুন সুযোগ পাবেন । আপনার জীবনে রোমাঞ্চ এবং ফুরফুরে ভাব আসবে । 

সিংহ (23 Jul - 23 Aug)

অভিনয় কিংবা সাহিত্যিকদের জন্য বিশেষভাবে শুভ। সৃজনশীল কর্মকাণ্ডের জন্য প্রশংসার পাত্র হতে পারেন। চাকরিজীবীদের ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ক্ষেত্রে পূর্বের 

কন্যা (24 Aug - 23 Sep)

জমি জমা কেনার আগে দলির পত্র ভালো করে দেখে নিন । যারা চাকরী জীবি তারা আজকে নতুন চাকরি পেতে পারেন । যারা শিক্ষা অর্জন করেন তারা আজ উচ্চতর ডিগ্রির পরিপূণর্তাপেতে পারেন ।নতুন বন্ধু পেতে পারেন । বান্ধবী দাড়া উপকার পেতে পারেন । 

তুলা (24 Sep - 23 Oct)

সমাজের নামি দামি ও শক্তিশালি মানুষের সাথে আপনার গড়ার সম্ভবনা আছে । আর কেউ কেউ টাকা অথবা সামাজিক মাধ্যমে লাভ করবেন । শিক্ষার জন্য দিন অনেক ভালো আছে । আপনার পাওনা টাকা সহজেই পেতে পারেন । বেকাররা চাকরী পেতে পারেন । 

বৃশ্চিক (24 Oct - 22 Nov)

আপনার সৌভাগ্যসূচক সময়। সুতরাং কোনো সুযোগ এলে তা হারানো উচিত হবে না। পুরোপুরি কাজে লাগানোর চেষ্টা করবেন। হঠাৎ অর্থ প্রাপ্তি হতে পারে। রোমাঞ্চ ভ্রমণ বিনোদন শুভ।

আরও পড়ুন

×