জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

প্রকাশিত: 12/10/2019

নিজেস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন


ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, আপনি মানুষকে ভালোবাসেন; কিন্তু তার কোনো দাম নেই। কারণ মুখের ওপর অনেক কথা বলেন। আমি বলছি ভেবেচিন্তা কথা বলবেন, তাহলে প্রশংসিত হতে পারেন। শিক্ষামূলক কর্মকাণ্ডের জন্য শুভ।

 

মকর (22 Dec - 20 Jan)

আপনি তো শনির জাতক /জাতিকা , যখন রাগ হয় একটু রবীন্দ্রসংগীত শুনবেন । আর প্রতিদিন ২ পৃষ্ঠা করে সাহিত্য বই পড়বেন । তাহলে দেখবেন রাগ আর থাকবে না । ব্যবসায়িদের জন্য দিনটা ভালো

। 

কুম্ভ (22 Jan - 18 Feb)

সব রকম সমস্যা কাটিয়ে কর্মস্থলে নতুন কাজেরউৎসাহ পাবেন । যারা আপনার সব কাজে বাধা দেন । এখন তারাাই আপনার কাজের জন্য আপনার বাছে আসবে । আর এটা হবে আপনার ভাল কাজের জন্য ।আর বিদেশি কারো সাথে বন্ধুত্ব গড়ে উটবে ।

 মীন (19 Feb - 20 Mar)

আপনাদের  সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির কারনে ভুল বোঝাবুঝি হবে । আয় ব্যয়ের মধ্যে লিমিট রেখে চলা ভালো । পরিবার ও গুরুজনের সাথে রাগ অভিমান বাদ দিন । আজ ছাত্র ছাত্রীদের মধ্যে কেউ কেউ বিদেশ যাবেন । 

মেষ (21Mar - 20 Apr)

আপনার প্রতিপক্ষ আপনার প্রতি সাদায় ভালো াচিারণ করবেন । এবং বিরোধিতা বাড়বে । বৈদেশিক যোগাযোগের মাধ্যম বাড়বে ।  আপনার দাম্পত্য সম্পর্ক ভালো যাবে

বৃষ (21 Apr - 20 May)

যারা বেকার তাদের জন্য নতুন কাজের সন্ধান আসবে । সামাজিক কাজের জন্য ব্যস্ত হয়ে পড়বেন । আপনি আপনার প্রিয় জনের কাছ থেকে সুসংবদ পেতে পাড়েন । আপনার ভাঙ্গা সর্ম্পক জোড়া লাগবে । আইন আদালত থেকে দুলে থাকুন । 

মিথুন (22 May - 21 Jun)

মিথুন আজ আপনি ধনু রাশির মানুষের সাথে ভালো সম্পর্ক করবেন । আপনার সত্রূ আপনার সাথে  ভালো ব্যবহার করবে । আপনার বৈদেশিক যোগাযোগ বাড়বে । এবং নতুন কাজের জন্য সপটল হবেন । 


কর্কট (22 Jun - 22 Jul)

পাওনা আদায় হবে । তাড়াহুড়া করে কোনো রকম সিদ্ধানত নিবেন না । গুরুজনের সাথে ভালো ব্যবহার করবেন । ছাত্র-ছাত্রীর জন্য দিনটি ভালো যাবে। স্বাস্থ্য ভালো কাটবে। 


সিংহ (23 Jul - 23 Aug)

প্রিয় সিংহ, আজ অহেতুক কোনো ঝামেলায় নিজেকে না জড়ানোই আপনার জন্য মঙ্গল হবে। অধীনদের কেউ কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। সব মিলিয়ে সার্বিক পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে।

কন্যা (24 Aug - 23 Sep)
চাকরিজীবীদের জন্য সুখবর। চাকরির ক্ষেত্রে আপনার পদবি পরিবর্তিত হবে। কাঙ্ক্ষিত বদলির আদেশও হতে পারে। কেউ কেউ চাকরির সুবাদে বিদেশে পাড়ি জমাতে পারেন। আপনাকে আরো বেশি আত্মবিশ্বাসী করে তুলবে।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, নিজের কর্মদক্ষতার প্রতি আরো মনোনিবেশ করুন। দিনের শুরুতেই প্রভাবশালী কেউ আপনাকে সহযোগিতা করতে পারে নিজ উদ্যোগে। আগের ঝামেলা থেকে মুক্তি পাবেন। বিদেশ যাওয়ার সুযোগ পাবেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
কর্মস্থলে উচ্চপদস্থ কারো সহযোগিতার কারণে বিরাট পরিবর্তন ঘটতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কারো কারো বিদেশে ভ্রমণের শুভ যোগ লক্ষ করা যায়। আপনি দিনের শেষে বিলাসিতা এবং রুচির জন্য কিছু অতিরিক্ত অর্থ ব্যয় করবেন।

আরও পড়ুন

×