জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

প্রকাশিত: 16/10/2019

নিজেস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

ধনু (23 Nov - 21 Dec)

আজ আপনার টাকা পয়সার দিক দিয়ে ভালো । আজ আপনার ফেসবুকে কারো সাথে প্রেমের সূচনা হতে পারে । আপনার শরীল স্বাস্থ্য ভালো ভালো যাবে। বাড়িতে নতুন মেহমান আশার সম্ভবনা আছে । 
 

মকর (22 Dec - 20 Jan)

শরীল মোটামুটি ভালোই যাবে । আজ আপনার মানসিক শান্তি বজায় থাকবে ।আপনার পারিবারিক শান্তি বজায় থাকবে ।যাত্রা ও যোগাযোগের জন্য দিনটা ভালো যাবে । ছাত্র -ছাত্রীদের জন্য দিনটা ভালোযাবে । 

কুম্ভ (22 Jan - 18 Feb)

আপনার সব কাজ অনেক সুন্দর হবে যার কারনে আপনার কতৃপক্ষ খুমি হবেন এবং আপকৃত হবেন । ছাত্র ছাত্রীদের দিনটি ভালো যাবে । 


মীন (19 Feb - 20 Mar)

অপ্রিয় ভাবে সত্য কথা বলবেন না । কারন আজ আপনার শত্রুতা বৃদ্ধি পেতে পারেন । যদি কোনো নতুন কাজ আসে সাবধান ভাবে আগাবেন । যাত্রা পথে সাবধান ভাবে চরাফেরা করবেন । এবং খাবার এড়িয়ে চলেন । 

মেষ (21Mar - 20 Apr)

আজ আপনি আপনার কোনো বিষয় অতিরিক্ত মাথা ঘামাবেন না । নিজের কাজ কর্মে পরিস্কারতা রাখুন । আজ আপনি নিজের বিবেকের কথায় চলবেন । তবে প্রেমে সাফল্য হবার সম্ভবনা আছে । আপনার সংসার জীবন ভালো যাবে । 

 বৃষ (21 Apr - 20 May)

কোনো আত্মীয়র দারায় বিদেশ যাবার সুযোগ পেতে পারেন । টাকা পয়সার লেনদেন শুভ । নতুন কাজে হাতে আসার সম্ভবনা আছে । শরীল ভালো যাবে ।  


মিথুন (22 May - 21 Jun)

ব্যাবসা ক্ষেত্রে ও টাকা পয়সার লেনদেন লাভবান হতে পারেন। কারো সাথে যৌথ ভাবে কাজ করা শুভ না । ভেঙ্গে যাওয়া সম্পর্ক জড়া লাকতে পারে । আইনি সমস্যা সমাধান পাবেন । রাজনৈতিক ইতিবাচক সারা পাবেন । আজ আপনার ধনু রাশির সাথে সম্পর্ক ভালো যাবে ।

কর্কট (22 Jun - 22 Jul)

কোনো একটা কঠিন ব্যাপার সমাধান হতে পারে । চিনাতার কোনো কারন নেই এগিয়ে চলেন । দিনের শেষে ভালো ফলাফল পাবেন । পানা টাকা আদায় হবে । 

সিংহ (23 Jul - 23 Aug)

আজ কেউ আপনাকে অনেক বেশি প্রশংসা করবে । এই প্রশংসা বড় বড় কীর্তিকেও নষ্ট করে দিতে পারে । তাই আপনি অতিরিক্ত প্রসংসা কাউকে করতে দেবেন না । এভাবে চললে দিনটা ভালো যাবে ।  

কন্যা (24 Aug - 23 Sep)

আজ আপনার হঠাৎ করেই হাতে টাকা আসার সম্ভবনা আছে । হারিয়ে যাওয়া প্রেমের জন্য আবারও চেষ্টা করেন । এ ক্ষেত্রে ভাগ্য আজ আপনার সাথে থাকতে পারে। দূরের যাত্রা শুভ। পরিবারে নতুন মেহমানের শুভাগমন হতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)

সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। যাবতীয় কেনাকাটায় লাভবান হতে পারেন। ব্যাবসায়িকদের জন্য দিনটি আনন্দে ভরপুর। ভালো থাকুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)

ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। নতুন কোনো শুভ কাজে আপনার সুনাম হতে পারে। এই সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে। যাত্রা শুভ।

  

আরও পড়ুন

×