জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন 

প্রকাশিত: 09/10/2019

নিজেস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন 

জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন 

ধনু (23 Nov - 21 Dec)
সকালে উঠে ফেসবুক খুলুন , আর খুলে দেখুন কারো হেয়ালি কথার মাঝে লুকিয়ে আছে আপনাকে জানানো প্রেমের আহ্বান । পরিবারে জমি নিয়ে কোনো রকম ভেজাল থাকলে তার নিষ্পত্তি হবে আজ । 

মকর (22 Dec - 20 Jan)
আজ টাকা পয়সার দিক দিয়ে আপনার ভাগ্য ভালো । আর আপনার অজান্তে আপনার হাতে টাকা আসবে । ভাঙ্গা প্রেমে জোড়া লাগার সম্ভবনা আছে । দূরে কোথাও যাওয়ার জন্য দিনটা শুভ । 

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজকের দিনে অনুরোধ করে বলছি । আপনার এই খুদ খুদে মানুসিকতা ছাড়ার চেষ্টা করুন । এবং পরিবার বন্ধু মহল কে সময় দিন । নিজের প্রতি নজর রাখুন । দিনের শেষে টেনশন বাড়তে পারে । আজকে আপনার জন্য যাত্রা শুভ নয়। 

মীন (19 Feb - 20 Mar)

পবিারের প্রত্যেক টা মানুষের সাথে আপনার সম্পর্ক অনেক ভালো হবে । ছাত্র - ছাত্রীদের জন্য দিনটা ভালো আছে ।  আজকের দিনে আপনার পুরোনো প্রেম আপনাকে বিপদে ফেলতে পারে । আর এই জন্য ব্যাপারে সর্তক থাকুন । আর কাজের প্রী মন দিন ।  

মেষ (21Mar - 20 Apr)

দিনের প্রথমে আপনি আর্থিক বিষয়ে সুখবর পেতে পারেন । ছাত্র -ছাত্রীর জন্য সুখবর থাকবে এমর সখবর যে টা আশা করছিলো তার চেয়ে ও বেশি পাবে । আইন আদালত থেকে নিজেকে দুরে রাখুন । আপনার জন্য কেনা কটেে শুভ আছে । 

বৃষ (21 Apr - 20 May)
আপনার পরিবারের জমি জায়গা নিয়ে বিরোধিতা আজকে তার নির্মূল হওয়ার সম্ভবনা রয়েছে । বিদেশ যাওয়ার জন্য নতুন কোনো সুযোগ পেতে পারেন । প্রেমের জটিলতা  থাকলে আজ তার সমাধান হবে । আপনার জন্য ভ্রমণ শুভ । 

মিথুন (22 May - 21 Jun)
আজকে দিনের শেষে আপনি আপনার আত্মীয় সঙ্গে মনের মিল হওয়ার সম্ভবনা আছে ।ভেবে চিন্তে কথা বলবেন । ব্যবসার ক্ষেত্রে ভালো কিছুর সম্ভবনা আছে । সুনাম ও মান মর্যাদা বাড়বে ।  

কর্কট (22 Jun - 22 Jul)
প্রেমের দিক থেকে ঘটে যাওয়া ব্যর্থতা ঘুচতে পারে । আপনার জন্য ভালো কোনো ব্যবসা অথবা ভালো কাজের জন্য চুক্তির জন্য দিন টা অনেক ভালো । বেকারদের বলছি আপনারা চাকরির জন্য চেষ্টা চালিয়ে যান । আপনার শরীল টা ব্জ ভালো থাকবে । 

 সিংহ (23 Jul - 23 Aug)
আপনার কাছে নানান দিক থেকে সুযোগ সুবিধা আসতে পারে । তবে বেখেয়ালি হবেন না চারিদিকে নজর রাখবেন । এবং যে সিদ্ধান্ত নেবেন ভেবে চিন্তে নিবেন । শিক্ষার্থীদের জন্য দিন টি অনেক শুভ । আজ কোনো কান ছাড়ায় ভ্রমন ত্যাগ করবেন ।

 কন্যা (24 Aug - 23 Sep)

আজ আপনার প্রেম আপনার জীবনে এতো বড় যন্ত্রণা দিয়ে যাবে , যা হয়তো আপনি কখনো ভাবেন নি । আপনি আপনার প্রিয়জনের সাথে সম্পর্ক বজায় রাখুন্। সম্পর্ক নিয়ে সতর্ক থাকুন । এবং ভালো থাকুন । 

তুলা (24 Sep - 23 Oct)

সকালের শুরুতে বেকারদের জন্য শু সংবাদ পেতে পারেন । আর সেটা হলো বিদেশ যাত্রা নিয়ে কথা বাত্রা হবে । যাবতীয় কেনা কটো করলে লাভবান হবেন । যে প্রেম ব্যর্থ হয়েছে তার মধ্যে নতুন কিছূ উকি দিবে ।

 বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আজ যদি আপনি আপনার গরম মাথাকে ঠান্ডা রাখেন তাহলে সামাজিক কাজের জন্য প্রশংসিত হবেন । রাজনীতি থেকে দূরে থাকুন আপনার জন্য একদম ঠিক না । দূরের যাত্রা শুভ আছে ।

আরও পড়ুন

×