জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

প্রকাশিত: 14/10/2019

নিজেস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

ধনু (23 Nov - 21 Dec)

আপনার রাগ হঠাৎ করে বেড়ে যেতে পারে । আর রাগ হলে আপনার প্রিয় জনের কথা মনে পড়বে । আর মুখের ওপর কথা বলার জন্য কারো সাথে আপনার ঝগড়া হতে পারে । তার জন্য মাথা ঠান্ডা রাখবেন । ভালো থাকবেন । 

মকর (22 Dec - 20 Jan)

আজ আপনি হঠাৎ অর্থ পেতে পারেন । কোনো রকম গুরুত্ব পূর্ণ কাজের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত পেতে তেমন কষ্ট ভোগ করতে হবে না । আর আপনি আপনার বন্ধুদের সহযোগিতা পেতে পারেন । নতুন কোনো প্রেমের প্রস্তাব পেতে পারেন । আপনার জন্য আজ ভ্রমণ শুভ আছে । 

 কুম্ভ (22 Jan - 18 Feb)

কারন ছাড়া মাথা গরম করে নিজেই নিজের সমস্যা বাড়াবেন না । অনেক দিনের পারিবারিক সমস্যা সমাধান হবে , যেটা বহুদিন ধরে ঝুলে আছেআপনার দাম্পত্ত জীবন সুন্দর ভাবে কাটবে । শুভ কামনা রইল । 

মীন (19 Feb - 20 Mar)

আপনার বাসায় নতুন কোনো মেহমান আসার সম্ভাবনা আছে । ব্যবসায়ীদের ফেলে রাখা টাকা উদ্ধার হওয়ার সম্ভবনা রয়েছে । বেকারদের কেউ কেউ চাকরী পেতে পারেন । পারিবারিক সমস্যা দুর হবে । ছাত্র ছাত্রীদের জন্য দিনটি ভালো যাবে । 

মেষ (21Mar - 20 Apr)

যারা অবিবাহিত তাদের মধ্যে কারো কারো আজ বিয়ে হওয়ার সম্ভবনা আছে । আপনার কাছের বন্ধুর কাছে সহযোগিতা পাবেন। কোন প্রকারের চুক্তি করার জন্য দিনটি ভালো আছেন । ঝামেলা থেকে এড়িয়ে চলেন । শরীল স্বাস্থ্য ভালো যাবে ।

বৃষ (21 Apr - 20 May)

মাতৃস্বাস্হ্য ভালা যাবে । অসুস্থ মায়ের রোগ নিরাময় হওয়ার সম্ভবনা আছে । পারিবারিক পরিবেশ শান্তি থাকবে । বন্ধুদের সান্নিধ্য উপভোগ্য হতে পারে। পারিবারিক শান্তি অক্ষুণ্ন থাকবে।

মিথুন (22 May - 21 Jun)

আপনি এতোটা কি চিন্তা করেন । চিন্তার কিছু নাই । আজ আপনি অফিসিয়াল সুসংবাদ পাবেন । অপ্রিয় ও স্পষ্ট কথা বলে শত্রু  বাড়াবেন না ।আপনি অনেকটা সাহিত্যর মতো তাই সাহিত্য নিয়ে ভাবেন । 

কর্কট (22 Jun - 22 Jul)
ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। আমদানি-রপ্তানি ও ইনভেন্টিং ব্যবসায় হাত দিয়ে লাভবান হবেন। কারো ক্ষেত্রে নতুন প্রেমের যোগ রয়েছে। বিশেষ কোনো ধনী ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। ভালো থাকুন।ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। আমদানি-রপ্তানি ও ইনভেন্টিং ব্যবসায় হাত দিয়ে লাভবান হবেন। কারো ক্ষেত্রে নতুন প্রেমের যোগ রয়েছে। বিশেষ কোনো ধনী ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। ভালো থাকুন।

সিংহ (23 Jul - 23 Aug)

আজ কাজ গুছিয়ে আনার কথা । নতুন কাজের জন্য দিনটি ভালো । কাজের জন্য স্বীকৃতি পেতে পরেন । এক রোখা বাদ দিয়ে ধীর স্থির ভাবে এগিয়ে জান ।

 কন্যা (24 Aug - 23 Sep)

আপনি হঠাৎ করে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন । ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি ভালো যাবে । রাজনৈতিক ক্ষেত্রে জনগণের অনুপ্রেরনা পেতে পারেন । এ ব্যাপারে অন্যের পরামর্শ নেওয়া ঠিক না । আপনার প্রেমে মান অভিমান চলবে । আত্মীয়দের সাথে সম্পর্ক ভালো রাখবেন । 

তুলা (24 Sep - 23 Oct)

প্রিয় তুলা, যেসব প্রকল্পে আর্থিক সহায়তা প্রয়োজন সেগুলোর জন্য খুব একটা দুশ্চিন্তার কিছু নেই। কারণ সেগুলো বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় আর্থিক জোগানের সন্ধান পেতে পারেন। বিশিষ্ট কোনো লোকের দ্বারা কর্মে উন্নতি যোগ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)

শিক্ষার ব্যাপারে পুরনো সমস্যার সমাধান হবে। শিক্ষার জন্য কেউ কেউ বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। স্বাস্থ্য স্বাভাবিক যাবে। যাত্রা শুভ। প্রেম ও রোমান্স শুভ। শুভ কামনা করি।
 

আরও পড়ুন

×