জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

প্রকাশিত: 17/10/2019

নিজেস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

ধনু (23 Nov - 21 Dec)

পারিবারিক সমস্যা সমাধানের জন্য আপনার উদ্দ্যোগটা কাজে আসবে । এমনকি আপনি ভালো কাজের জন্য স্বীকৃতি পাবেন । আপনার জন্য আজ কেনাকাটা শুভ ।


মকর (22 Dec - 20 Jan)

আজ হঠাৎ করেই আপনার হাতে টাকা পয়সা আসতে পারে । বিশিষ্ট লোকের সহযোগিতা পাবেন । এবং প্রেমিক প্রেমিকার জন্য দিনটি শুভ । ভ্রমনের জন্য দিনটা শুভ । 


কুম্ভ (22 Jan - 18 Feb)

আপনার কর্মপরিবেশ অনুকুল থাকবে । কাজের ক্ষেত্রে আপনি আপনার বসের সহযোগিতা পাবেন । কাজ করতে আনন্দ পাবেন । আপনার ভ্রমন আনন্দ দায়ক হবে । আপনার সু নাম ও মর্যাদা বৃদ্ধি পাবে । এমনকি সম্মাননা পুরস্কার ও পেতে পারেন ।

মীন (19 Feb - 20 Mar)

আজ আপনি যেকোনো চুক্তি ও সম্পাদনের আগে প্রয়োজনীয় কাগজপত্র গুলো দেখে নিবেন ।  টাকা পয়সার বিষয়ে সুখবর পেতে পারেন । এমন কি আজ আপনা জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে । ভালো থাকেন আশা করি । 

মেষ (21Mar - 20 Apr)

ব্যবসায়িক ক্ষেত্রে নতুন মাধ্যম পেতে পারেন । আপনার আজকের দিনটি মোটামুটি ভালো যাবে । নিজের যোগ্যতা প্রমাণ করার সুযোগ পেতে পারেন। সংসার জীবন ভালো কাটবে । 

বৃষ (21 Apr - 20 May)

আপনার আজকের দিনটি বশি একটা ভলো যাবে না । সমাজিক সংকটে জড়াতে পারেন ।কোনো প্রকারের দুসংবাদ পেতে পারেন । কিন্তু নিজেকে সাবধানে রাখার চেষ্টা করবেন । নিজের রাগকে কন্ট্রলে আনুন । 

মিথুন (22 May - 21 Jun)

আজ আপনার জন্য দিনটি ভালো যেতে পারে । আপনার উপস্থিত বুদ্ধি ,ক্ষমতা , এবং বাস্তব পরিকল্পনা কঠোর পরিশ্রমের কারনে আপনি সাফল্য পেতে পারেন । ভালো থাকুন আশা করি ।  

 কর্কট (22 Jun - 22 Jul)

আজকে দিনের শুরুতেই গুরুত্ব পূর্ণ কাজ সেরে নিন । কোনো ভালো কাজে জড়িয়ে পড়ার সম্ভবনা আছে । আপনার জন্য যাত্রা শুভ আছে । শিক্ষার্থী দের জন্য দিনটি ভালো আছে ।

সিংহ (23 Jul - 23 Aug) 

আজ আপনার আগের কোনো বন্ধুর সাথে দেখা হবার সম্ভবনা আছে । অথবা বাসায় মেহমান আসতে পারে । নিজের প্রতি খেয়াল রাখবেন । পরিকল্পনা করা কাজে প্রশংসা পেতে পারেন । 

কন্যা (24 Aug - 23 Sep)

আজ আপনার টাকা পয়সার দিক দিয়ে ভালো দিনটা যাবে । আপনার ব্যক্তি গত দায়িত্ব বৃদ্ধি পাবে । বন্ধু মহল থেকে সহযোগিতা পাবেন । প্রেমে সাফল হবেন । আপনার যাত্রা শুভ হবে । 

তুলা (24 Sep - 23 Oct)

বেকারদের কেউ কেউ চাকরি পেতে পারেন । ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। বিদেশযাত্রা শুভ। ব্যবসায়ীরা নতুন ব্যবসার সন্ধান পাবেন। হঠাৎ কোনো অর্থ প্রাপ্তি হতে পারে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)

আপনি প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় কড়া নাড়তে পারে। স্বাস্থ্য ভালো যাবে। 

আরও পড়ুন

×