জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

প্রকাশিত: 03/10/2019

নিজস্ব প্রতিবেদন

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন 

ধনু (23 nov-21dec) 
কোনো বিদেশি আত্মীয়র দিয়া উপহার আপনাকে খুশি করে তুলবে।প্রেম সর্বদা গভীর ভাব নিবে।বেকারদের জন্য সুখবর পাওয়ার সম্ভবনা আছে।দুরে কোথাও যেতে হলে আপন কাওকে সঙ্গে নিন।এবং আপনার জন্য শুভ কামনা রইল।


মকর (22 dec-20 jan)
আজ আপনি আপনি শরিলের উপর চাপ দিয়ে কাজ করা থেকে দুরে থাকুন।আরাম করা খুব দরকার এটা মনে রাখবেন ।আর্থিক উন্নতি আসবে।তার সাথে সাথে ব্যয়ও বাড়বে।আপনার প্রিয় মানুষ আপনাকে ভালবাসবে।


কুম্ভ (22 jan -18 feb)
অতিরিক্ত শক্তি ও উদ্যম আপনাকে চেপে ধরবে।আপনি যেকোনো প্রদত্ত সুযোগ আপনার কাজে লাগাবেন ।জমি ও আর্থিক লেনদেনের জন্য দিনটি অনেক ভালো। পরিবারের সদস্যদের সময় দিন।প্রেমের জন্য ভালাে দিন।কাজের জন্য ভালো প্রশংসা পাবেন।


মীন(19 feb-20 mar)
আপনি নিজেকে সামলে রাখুন।কারন আপনার অতিরিক্ত রাগ আপনার নিজের জন্য ক্ষতির কারন হতে পারে।কোনো শুভ কাজে গেলে একটু দই খেয়ে বের হবেন।কাজ টি শুভ হবে।


মেষ(21 mar-20 apr)
বন্ধুর কাছ থেকে সহযোগিতা পাবেন।আপনি রক্ষণশীল।বিনিয়োগের অর্থ রেখেও আরো অর্থ আয় করতে পরবেন।আজ আপনি আপনার ভালো ধারণায় পরিপূর্ণ থাকবেন।আপনার ভালবাসার মানুষ আপনাকে ভালোবেসে কাছে নিবেন।


বৃষ (21 apr-20may)
কোনো অভিবাবক  বা নেতৃত্ব বান ব্যক্তি আপনাকে ভালো রাস্তা দেখাবেন।যখন সব বাধা কষ্ট ভুলে আবার আপনার কাছে আসবে তখন তাকে ধরে রাখার চেষ্টা করবেন।ছাত্র ছাত্রীদের জন্য দিনটি ভালো।তবে উত্তেজিত হওয়া যাবে না।


মিথুন (22 may- 21 jun)
আপনি আপনার সুস্বাস্থ্য ধরে রাখবেন।যেটা আপনাকে আপনার সফল্য এনে দিবে।প্রয়োজনে বন্ধুরা পাশে দারাবে।কাওকে প্রেমের জন্য প্রস্তাব দিতে পারেন।আপনি আবারও আপনার স্ত্রী প্রেমে পড়বেন।


কর্কট (22 jun-22 jul)
আপনার শরিলের অবস্খাথান খারাপ থাকবে।একটু বিশ্রাম নিবেন ও বেশি করে পুষ্টিকর খাবার খবেন।ভেবে চিন্তে কাজ করবেন তাড়াহুড়া করবেন না।তাহলে সামাজিক ভাবে প্রশংসিত হবেন।


সিংহ (23 jul-23 aug)
আপনি অনেক দিনের উত্তেজনা থেকে মুক্তি পেতে পারেন ।একে স্থায়ী ভাবে নির্দিষ্ট ভাবে করলে জীবন পরিবর্তন হবে।আপনাকে সুখী করার জন্য আপনার জীবনসঙ্গী অনেক চেষ্টা করবে।


কন্যা(24 aug-23 sep)
তেল-মসলা ওউচ্চ কোলেস্টেরল খাবারকে না বলুন।বাড়তি টাকা উপার্জনের জন্য চিন্তা ভাবনা করুন।বিদেশ যাত্রা শুভ যোগ আছে।


তুলা (24sep-23oct)
আপনার রাজনৈতিক ও সামাজিক মর্যাদা বাড়বে।দুশচিন্তার কোনো কারন নেই।বিশেষ কোনো কাজের জন্য প্রশংসিত হবেন।সুসংবাদ হলো যারা আপনাকে ভালোবাসে তারা আপনাকে আরও বেশি ভালবাসবে।পুরানো সব সমস্যার সমাধান হবে।


বৃশ্চিক(24oct-22nov)
ক্ষমাশীল হন।মানুষকে ক্ষমা করতে  শিখুন।কারো সাথে কিছু হলে আপনি বিচ্চুর মতো আচারণ করেন।এগুলো করলে আপনি শান্তি পাবেন না।ধর্মীয় বই পড়ুন বেশি করে।

আরও পড়ুন

×