আরজে টুটুলের নতুন শো ‘ইয়োর ভয়েস উইথ টুটুল’

প্রকাশিত: 10/08/2020

তানজিদ শুভ্র :

আরজে টুটুলের নতুন শো ‘ইয়োর ভয়েস উইথ টুটুল’

দেশের প্রথম প্রাইভেট রেডিও স্টেশন রেডিও টুডে-তে আগামী ১৬ আগস্ট, রবিবার থেকে শুরু হচ্ছে আরজে টুটুলের নতুন শো ‘ইয়োর ভয়েস উইথ টুটুল’। সপ্তাহে ছয় দিন শনিবার থেকে বৃহস্পতিবার রাত ১০টা থেকে রাত ২টা পর্যন্ত শ্রোতাদের জন্য চলবে অনুষ্ঠানটি।

‘লাভ লেটার’ এবং ‘পোস্টমর্টেম’ বিশেষ দু’টো সেগমেন্ট অনুষ্ঠানে শ্রোতাদের মধ্যে বাড়তি আকর্ষণ সৃষ্টি করবে বলে মনে করছেন রেডিও টুডের ‘হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট’ জহিরুল ইসলাম টুটুল। ‘ইয়োর ভয়েস উইথ টুটুল’ শো নিয়ে উচ্ছাস প্রকাশ করে তিনি বলেন আমি দায়বদ্ধতা এবং শ্রোতাদের ভালোবাসা নিয়েই এত দূর এসেছি।

সুতরাং নতুন শোতেও তার প্রতিফলন ঘটবে দারুণভাবেই। তিনি জানান, সপ্তাহ শুরু হবে ‘লাভ লেটার’ দিয়ে। এই সেগমেন্টে একজন শ্রোতা তার প্রিয় মানুষকে উদ্দ্যেশ্য করে প্রেমের চিঠি বা লাভ লেটার লিখে পাঠাতে পারবেন। সেরা চিঠিগুলো শো-তে পড়ে শোনানো হবে। সবচেয়ে সেরা চিঠির জন্য থাকছে গিফট হ্যাম্পার।

এছাড়া শেষ দিন বৃহস্পতিবার রাতে থাকছে পুরো সপ্তাহের মূল আয়োজন ‘পোস্টমর্টেম’। যেখানে একজন শ্রোতা সরাসরি স্টুডিওতে উপস্থিত থেকে তিনি তার জীবনের টানাপোড়ন কিংবা যেকোনো সমস্যার বিস্তারিত গল্প করতে পারবেন। তার সেই গল্পের চুলচেরা বিশ্লেষণ হবে এই বিশেষ সেগমেন্টে।

এক্ষেত্রে আরজে টুটুলের সাথে কয়েকজন বিশেষজ্ঞও যুক্ত থাকবেন এই শো-তে । প্রেমের চিঠি কিংবা চুলচেরা বিশ্লেষণ ছাড়াও পুরো সপ্তাহজুড়ে গান, কবিতা, শ্রোতাদের টেক্সট, ফোনকল সবকিছুই থাকবে। শ্রোতাদের চাওয়া প্রাধান্য পাবে বলেই শো-এর নাম ‘ইয়োর ভয়েস উইথ টুটুল’।

আরজে টুটুল ২০০৯ সালে রেডিও আমার-এ তার ক্যারিয়ার শুরু করেছিলেন। ওল্ড ইজ গোল্ডসহ শ্রোতাপ্রিয় বেশকিছু অনুষ্ঠান তার শুদ্ধ কণ্ঠেই প্রচারিত হয়েছে।

২০১৫ সালে তিনি দেশের প্রথম প্রাইভেট রেডিও স্টেশন রেডিও টুডে-তে জয়েন করেন এবং সাফল্যের সঙ্গে ‘এফএম মামা’ শো চালিয়ে শ্রোতাদের কাছে ‘মামা’ হিসেবে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন।

বর্তমানে তিনি একই স্টেশনের ‘হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট’ হিসেবেও দায়িত্ব পালন করছেন। শুদ্ধ উচ্চারণ, অসাধারণ বাচনভঙ্গি এবং সাবলীল উপস্থাপনার কারণেই শ্রোতাদের কাছে তিনি আলাদাভাবে একটা জায়গা তৈরি করতে পেরেছেন।

আরও পড়ুন

×