বড় ছেলের নতুন মাইলফলক

প্রকাশিত: 30/12/2020

তানজিদ শুভ্র :

বড় ছেলের নতুন মাইলফলক

২০১৭ সালের ঈদের বিশেষ টেলিফিল্ম ‘বড় ছেলে’ টেলিভিশনে প্রচারের পর ঐ বছরের ৫ সেপ্টেম্বর ইউটিউবে প্রচার হয়। মিজানুর রহমান আরিয়ানের মর্মস্পর্শী গল্পে নির্মিত ‘বড় ছেলে’ টেলিফিল্মটি ইতোমধ্যে ইউটিউবে রেকর্ড সংখ্যক ৩ কোটি ভিউ পার করেছে। এতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

অভিনেতা অপূর্ব সবাইকে অভিনন্দন জানিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে লিখেন, “আলহামদুলিল্লাহ সবার প্রিয় ‘বড় ছেলে’ নাটকটি ৩ কোটি ভিউ অর্জন করলো৷ ‘বড় ছেলে’ নাটকের পুরো টিম ও সকল ফ্যানদের অনেক অনেক অভিনন্দন।” মেহজাবিন চৌধুরীও অভিনন্দন জানান সকল ভক্তদের।

 বাংলা নাটক ইতিহাসে সর্বপ্রথম ৩০ মিলিয়ন ভিউ’স এর মাইলফলক গড়ে বড় ছেলে; যে মাইলফলক এখনো অন্য কোনো নাটক/টেলিফিল্ম স্পর্শ করতে পারে নি।

ইউটিউবে প্রচারের পরও অসংখ্য দর্শকদের অনুরোধ রাখতে ‘চ্যানেল নাইন’ ঐসময় টানা ৩ দিন বিরতিহীন ভাবে নাটকটি পুনরায় সম্প্রচার করে; যা বাংলা নাটক ইতিহাসে বিরল রেকর্ড।এই টেলিফিল্মে দেখানো হয় একটি মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে পরিবারের দায়িত্ব পালনের কারণে বিসর্জন দিতে হয় নিজের ভালোবাসাকেও। মূল চরিত্রে অভিনয় করেন এ সময়ের জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব এবং মেহজাবিন চৌধুরী।

‘বড় ছেলে’র চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য অপূর্ব ‘বড় ছেলে’ নামেই নতুন পরিচয় পেয়েছেন ভক্তদের কাছে। অন্যদিকে ‘আদর্শ’ গার্লফ্রেন্ড হিসেবে মেহজাবিনও কম যান না। এই দুই তারকার স্মরণীয় কাজ হয়ে রইলো ‘বড় ছেলে’।
 

আরও পড়ুন

×