নতুন বছরের শুরুতে আসছে আলোকিত মিউজিকের এক ডজন গান

প্রকাশিত: 27/12/2020

তানজিদ শুভ্র :

নতুন বছরের শুরুতে আসছে আলোকিত মিউজিকের এক ডজন গান

প্রিন্ট, অনলাইন সংবাদ প্রকাশের পাশাপাশি ইউটিউব এ নিজস্ব চ্যানেলে ভিডিও সংবাদ প্রচার করে পাঠক-দর্শক জনপ্রিয়তা পেয়েছে দৈনিক আলোকিত সকাল। বিনোদন মাধ্যমে নিজেদের সক্রিয়তা জানান দিতে Alokito Music নামে নিজস্ব ইউটিউব চ্যানেলে সমসাময়িকসহ বিভিন্ন গান প্রকাশ করে আসছে।

নতুন বছরের আকর্ষণ হিসাবে ধারাবাহিকভাবে আসবে আলোকিত মিউজিকের এক ডজন গান। নতুন বছরের প্রথম রোববার (০৩ জানুয়ারি) মুক্তি পাচ্ছে 'সাবস্কাইবার' শিরোনামের গান। নূরে আলম মামুনের কথা এবং এ এফ সৈকতের সুরে 'সাবস্কাইবার' গানটিতে কণ্ঠ দিয়েছেন তরুণ গায়ক হুমায়ুন হান্নান। এই গানের ভিডিওতে দেখা যাবে মিষ্টি ও গায়ক হুমায়ুন হান্নানকে। গত ২৫ নভেম্বর প্রকাশ করা হয় গানটির ট্রেইলার।

আলোকিত মিউজিক এর দায়িত্বে থাকা নূরে আলম মামুন বলেন, আলোকিত মিউজিকে এগিয়ে নেয়ার লক্ষ্যে আমরা বেশকিছু কাজ হাতে নিয়েছি। অধিকাংশ গানের ফাইনাল ভয়েস দেয়া হয়ে গেছে আর কিছু গানের সুর সম্পন্ন হয়ে আছে। সব মিলিয়ে অল্প কিছুদিনের মধ্যেই আমার কথায় আসছে ১২টিরও অধিক গান। আশাকরি গানগুলা সবার ভালো লাগবে, আর শ্রোতারা সেগুলো সাদরে গ্রহণ করে আমাদের পাশে থাকবেন।

দৈনিক আলোকিত সকাল পরিবারর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরও বলেন, আমি সকলের দোয়া ও ভালোবাসা প্রত্যাশা করি। সেই সাথে আলোকিত মিউজিকের পৃষ্ঠপোষকদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষভাবে বার্তা সম্পাদক শরিফুল ইসলাম সুজন ভাইকে ধন্যবাদ সব সময় ভালোবেসে আমার পাশে থাকার জন্য।

'সাবস্কাইবার' গানটি ছাড়াও ইমন খানের পাখি, পাগলু হৃদয়ের বাবা, জুয়েল আজমিরের জটিল তুমি শিরোনামের গান, মাসুদ অপুর একটি ফোক গান, নেয়ামত হোসেনের কণ্ঠে একটি স্যাড গানসহ বেশ কয়েকটি গানের কাজ চলছে বলে জানা গেছে।

আরও পড়ুন

×