বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ঈদ পূনর্মিলনী সভা হয়েছে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ঈদ পূনর্মিলনী সভা হয়েছে।

গত ২৯/৫/২০২১ খ্রিষ্টাব্দ সন্ধ্যায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিজস্ব অফিসে ঈদ পূনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সম্মানিত সভাপতি জনাব মোঃ মোজাম্মেল হক, সম্মানিত মহাসচিব বীর মুক্তিযোদ্ধা জনাব এস এম তারেক খান, সম্মানিত সহ-সভাপতি জনাব তাজুল ইসলাম কাজল, সম্মানিত সহ-সভাপতি জনাব লায়ন ইকবাল হোসেন মজুমদার, সম্মানিত যুগ্ম-মহাসচিব জনাব খোরশেদ আলম, সম্মানিত যুগ্ম মহাসচিব জনাব ফজলুল কাদের ইকবাল, সাংগঠনিক সম্পাদক জনাব ইন্জিঃ অাবদুল্লাহ অাল মামুন, সাংগঠনিক সম্পাদক জনাব লায়ন অাফজাল সরদার, অাইসিটি সম্পাদক জনাব ফারাবী খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোস্তফা খান, ক্রিরা সম্পাদক জনাব আবদূর রহমান শাহ, দফতর সম্পাদক জনাব অাজিজুল ইসলাম, অাপ্যান সম্পাদক জনাব সামিম হোসেন এবং অন্যান্য নেতৃবৃন্দ। সভার সভাপতিত্বে ছিলেন সম্মানিত সভাপতি জনাব মোঃ মোজাম্মেল হক এবং পরিচালনায় যুগ্ম মহাসচিব জনাব মোঃ খোরশেদ আলম।

সভা খুভ উৎসবমূখর হয়েছে এবং কিছু সাংগঠনিক অধিবেশন ও কার্যক্রমের পদক্ষেপ নেওয়া হয়েছে। নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান এবং শীগ্রই টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়া করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সম্মানিত সভাপতির তরফ থেকে মিষ্টি সমুচা ও পানির মাধ্যমে সবাইকে আপ্যায়ন করা হয়েছে। সভায় নতুন কমিটির প্রত্যেক নেতৃবৃন্দকে কমিটির নির্বাচন কমিশন কতৃক প্রত্যয়ন পত্র প্রদানের ব্যপারে অলোচনা হয়েছে এবং জেলা কমিটির সাংগঠনিক কার্যক্রম অারো গতিশীল করতে বলা হয়েছে। সংগঠন কর্তৃক অত্র সংগঠনের সকল সদস্যদের প্রতি প্রয়োজনে সহযোগিতামুলক কার্যক্রম নেওয়ার জন্য বলা হয়েছে, সহযোগিতা পেতে হলে অবশ্যই মুজিব অাদর্শে অনুপ্রেরণা রেখে সাংগঠনিক সকল দায়িত্ব পালন করতে হবে। 
সভা শুরু হয় বিকেল পাঁচটায় এবং শেষ হয় সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে। নেতৃবৃন্দ তাদের বক্তব্যের মাধ্যমে নিজ নিজ মতামত দেন এবং সুন্দর অলোচনা হয়। সংগঠনের সম্মানিত সমাজ কল্যাণ সম্পাদক জনাব সামীম হোসেন সাহেবের মৃত্যুতে সভায় শোক প্রকাশ করা সহ তার বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়েছে। 

আরও পড়ুন

×