পিতামাতার খেতদমতেই সন্তানের কল্যান নিহীত

পিতামাতার খেতদমতেই সন্তানের কল্যান নিহীত

জমিয়তে জাকেরিণের মুখ্য নির্দেশক ও ফুরফুরা শরিফের পীর এ কামেল মাদারজাদ ওলী সুলতানুল আরেফিন গাওসুল ওয়াক্ত হয়রত ন’হুজুর পীর কেবলা (রহঃ) এর পৌত্র পীরজাদা মাওলানা মোহাঃ আল্লামা জবিহহুল্লাহ সিদ্দিকী (মাদ্দাঃ) বলেছেন, পিতামাতার খেতদমতেই সন্তানের কল্যান নিহীত রয়েছে।

সন্তানের উপর পিতামাতা নারাজ থাকলে আমাদের সব বরবাদ হবে। পীরজাদা মঙ্গলবার দুপুরে শাহজাদপুর প্রগতি স্মরনী গুলশানস্থ সায়াদাতিয়া খানকাহ শরীফে ভক্ত মুরীদানদের উদ্দশ্যে এক মাহফিলে এ কথা বলেন।

মাওলানা হাসান মাহমুদের সভাপতিত্বে দোয়ার মাহফিলে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত ভক্ত অনুরাগীরা উপস্থিত ছিলেন। পীরজাদা বলেন, বর্তমান পৃথিবীর মুসলমানরা এক ক্রান্তিকাল অতিক্রম করছে।

এই অবস্থায় আমাদের দাদা হুজুর কেবলার সিলসিলা ও তাঁর মত ও পথ অনুসরণ করে তার উপর কায়েম থাকাই হবে সঙ্গত। উল্লেখ্য পীরজাদা জবিহহুল্লাহ সিদ্দিকী সোমবার (২০ জানুয়ারী) সন্ধ্যায় এক ঝটিকা সফরে বাংলাদেশে আসেন।

হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমান বন্দরে পেছালে দাদা হুজুর কেবলার ভক্ত অনুরাগীরা পীরজাদাকে অভ্যর্থনা জানান।

বাংলাদেশ সফরকালে পীরজাদা ঢাকার ট্রপিক্যাল হাইওয়ে হোমস, ৩২/৬/ক, শাহজাদপুর প্রগতি স্মরনী গুলশানস্থ সায়াদাতিয়া খানকাহ শরীফে অবস্থান করবেন। তিনি বিভিন্ন স্থানে আয়োজিত দোয়ার মাহফিলেও শরিক হবেন।

আরও পড়ুন

×