স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এসোসিয়েশন ফর কমার্শিয়াল আর্টিস্ট

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এসোসিয়েশন ফর কমার্শিয়াল আর্টিস্ট

এসোসিয়েশন ফর কমার্শিয়াল আর্টিস্ট একটি সরকারি অনুমোদন প্রাপ্ত সংগঠন। ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এসোসিয়েশন ফর কমার্শিয়াল আর্টিস্ট এর সকল সম্পাদক ও সদস্যদেরকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 
আর্টিস্ট বা চিত্রকার সম্প্রদায়ের মধ্যে আন্তরিক সম্পর্ক, যোগাযোগ, কারিগরি ও উন্নয়নমূলক সম্পর্ক স্থাপনের আহবান জানিয়ে এই সংগঠনটি যাত্রা শুরু করেন, সংগঠনটির দায়িত্বপ্রাপ্ত তথ্য ও প্রকাশনা সম্পাদক মোঃ খোকন সরদার ডে-নাইট নিউজকে এমন তথ্য দিয়েছেন। 
সংগঠনটি যৌথ ভাবে বিভিন্ন দিবস ও প্রচারণা মূলক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকে। তথ্য ও প্রকাশনা সম্পাদক মোঃ খোকন সরদার তার নিজের সম্পর্কে ও সংগঠনের জন্য তার কার্যক্রম সম্পর্কে ডে-নাইট নিউজকে বিস্তারিত  তথ্য দেন যা তূলে ধরা হলো,
আমি মোঃ খোকন সরদার। আমি ছোটবেলা থেকে একটু অন্যরকম প্রাকৃতির। আট,দশটা ছেলের মত আমার জীবন নয়।আমি নিরব থাকতে বেশি পছন্দ করি।আমি সবকিছু নিয়ে মনে হয় একটু বেশি ভাবি।তবে হ্যা আমার ভাবনাটা সবসময় পজিটিভ। আমি মানুষকে খুব অল্প হলেও সাহায্য করতে ভালোবাসি সেটা আমার জন্য কষ্টের কারন হলেও।কারো মুখে হাসি ফোটাতে পারলে মনে হয় আমার জন্মটা সার্থক। নিকট বন্ধু-বান্ধবদের সাথে আমার মনের কথা খুলে বলতে কোনো সমস্যা মনে করিনা।খুব সহজে মানুষকে আপন ভেবে ফেলি যার জন্য মাঝে মাঝে অপমানিত হতে হয়।আমি কারো নোংরা কথার উত্তর নোংরা ভাষায় দিতে পছন্দ করিনা। আমি কারো সাথে খারাপ ব্যবহার মোটেই পছন্দ করিনা। আমি সবসময় হাসি মুখে কথা বলতে পছন্দ করি। আমি যেটা করিনা কেনো প্রতিটা কাজ করার পূর্বে অন্তত ২ বার ভেবে দেখি কাজটা করা কতটা ঠিক আমার জন্য। যদি নিজ থেকে মনে হয় কাজটা আমার জন্য ঠিক হবে তবেই করি। আমি কারো বাধানিষেধ পছন্দ করিনা কারণ আমি বিশ্বাস করি যদি একটা মানুষ নিজ থেকে ভালো পথ অনুসরণ না করে তাকে শত চেষ্টা করেও ভালো পথে নিয়ে আসা সম্ভাব নয়।আমি যেটা ভালো মনে করি সবসময় তাই করি। লিখালিখির প্রতি আমার অন্যরকম একটা সখ আছে। আমার ভালোলাগা,খারাপলাগা, স্মৃতিময় মুহূর্ত ডায়েরীর পাতায় নোট করা ছোটবেলার অভ্যাস। তাই আমি বিশিষ্ট চলচ্চিত্রকার ও কমার্শিয়াল আর্টিস্ট, স্বর্গীয় সুভাষ দত্ত দাদার হাতে গড়ার সংগঠন এসোসিয়েশন ফর কমার্শিয়াল আর্টিষ্ট কার্য নির্বাহী কমিটিতে তথ্য ও প্রকাশনা সম্পাদকের যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি আমার সুস্থ মস্তিকে পালন করার চেষ্টা করবো। সে জন্য আমি কার্যনির্বহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলকে আমার কৃতঙ্গতা প্রকাশ করছি এবং এর সাথে আরো বলতে চায় আমাদের এই সোনার বাংলাদেশে রংতুলি শিল্পীদের এসোসিয়েশন ফর কমার্শিয়াল আর্টিস্ট এর মাধ্যমে এৗক্য বদ্ধ হওয়ার আহব্বান জানাচ্ছি।


 

আরও পড়ুন

×