শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত সংগ্রাম চালিয়ে যাব : প্রকৌশলী ইশরাক

প্রকাশিত: 17/08/2020

নিজস্ব প্রতিবেদন :

শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত সংগ্রাম চালিয়ে যাব : প্রকৌশলী ইশরাক

বিচারবহির্ভূত হত্যাকান্ড বন্ধের দাবিতে আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত মানববন্ধনে উপস্থিত হয়ে বিএনপির বৈদেশিক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন বলেন, প্রতিজ্ঞা করছি, শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আপনাদের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করার সংগ্রাম চালিয়ে যাব।

ইশরাক বলেন, আমরা কাপুরুষ জাতি না, আমরা যোদ্ধা জাতি। আমার বাবা একজন গেরিলা মুক্তিযোদ্ধা ছিলেন। এই ঢাকা শহরে আমার বাবা যুদ্ধ করেছিলেন এবং পাকিস্তানিদের বিভিন্ন স্থাপনা ধ্বংস করেছিলেন। আমি সেই বাবার সন্তান হয়ে সবার সামনে প্রতিজ্ঞা করছি, শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত অধিকার পুনঃপ্রতিষ্ঠার সংগ্রাম চালিয়ে যাব।

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড নিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উদ্দেশে ইশরাক বলেন, যাদের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন হয়, তাদের সঙ্গে পশুর মতো আচরণ করে তাদেরকে হত্যা করছেন। এটি বন্ধ করেন। তা না হলে বাংলাদেশের জনগণ আপনাদের ক্ষমা করবে না, ইতিহাস আপনাদের কখনও ক্ষমা করবে না। অবশ্যই একদিন আপনাদের বিচার হবে।

তিনি বলেন, এই দেশটা সকল জনগণের। এদেশে সকলের সমানভাবে বেঁচে থাকার অধিকার আছে। আপনারা নিরীহ মানুষকে গুলি করে হত্যা করবেন আর আমরা সেটা দেখবো সেটা বেশিদিন সহ্য করা যায় না।

মানববন্ধনে আরো বক্তব্য দেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ডাকসু ভিপি নুরুল হক নুরু প্রমুখ।

আরও পড়ুন

×