প্রকাশিত সংবাদের প্রতিবাদ  

প্রকাশিত: 11/12/2020

কক্সবাজার প্রতিনিধি:

প্রকাশিত সংবাদের প্রতিবাদ  

কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আমাদের কক্সবাজার ও অনলাইন পোর্টাল ডে নাইট নিউজ এবং স্যাটেলাইট টিভি চ্যানেল ৭১ বাংলা টেলিভিশনে, গত ৯ ডিসেম্বর আমাদের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে- সংবাদের প্রধান শিরোনামে বলা হয়েছে, বন বিভাগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগ।

উক্ত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে,আমরা দুইজন, আবদুস সালাম, ও সৈয়দ আলম উল্লেখিত আমরা দুই ব্যক্তি দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করি এবং আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  প্রধান সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের গর্বিত দুইজন সদস্য- আসলে আমাদের সুনাম ক্ষুন্ন করার জন্য সমাজে আমাদের হেউ প্রতিপন্ন করার জন্য আমাদের বিরুদ্ধে একটি কুচক্রী মহল, জামাত বি এন পির নেতা আমাদের পিছনে উঠেপড়ে লেগে আছে।

প্রায় সময়ই আমাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে থাকে এবং মিথ্যা নিউজ ও পরিবেশন করে থাকে, আমরা এটার জন্য বিভিন্ন জায়গায় অভিযোগ ও দিয়েছি। সংবাদে আরো বলা হয়েছে আমরা নাকি বিভিন্ন জায়গায় বন বিভাগের নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায় করে থাকি- এবং মানুষকে দমকি হুমকি এবং এবং জিম্মি করি, যারা আমাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করছে তারা প্রতিদিন প্রতিনিয়ত বনবিভাগের জায়গায়, অবৈধ ডাম্পার ঢুকিয়ে পাহাড়ের মাটি বিক্রি করে, আর সেটা আড়াল করার জন্য গরুর খামার রাতারাতি তৈরি করে ব্যবসায়ী সাজিয়ে বসে  আছে।

আমাদের সাথে তাদের কোন ধরনের জমিজমা নিয়ে পূর্বের এবং বর্তমানের শত্রুতা নেই। তারা অহেতুক আমাদের নামে বদনাম করেছে,,,তবে আমরা এলাকায় কোন ধরনের অনিয়ম দেখলে প্রতিবাদ করি, এটাই আমাদের অপরাধ, দক্ষিণ মিঠাছড়ি হাইম্মার গোনা সহ পুরো এলাকা তে  কারা অনিয়ম এবং সাধারণ মানুষকে হয়রানি করে, তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও আমরা অনুরোধ করছি।

এই সমস্ত সকল কথাবার্তা এবং সংবাদ সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত যার কোন ধরনের বাস্তবের সাথে মিল নেই। আমরা কোন জায়গায় চাঁদাবাজি এবং সাধারণ মানুষকে দমকি হুমকি দিই নাই। এ ধরনের এলাকায় কোন ধরনের প্রমাণ নেই।

এটা আমাদের বিরুদ্ধে সম্পূর্ণ সাজানো নাটক এবং চক্রান্ত ছাড়া আর কিছুই নয়। আমরা উক্ত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি পাশাপাশি সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ করছি, সরোজমিনে এসে সঠিক তদন্ত পূর্বক সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য বিনীত ভাবে অনুরোধ করছি।

প্রতিবাদকারী : 

আব্দুস সালাম

পিতা, বজল আহমদ  ও 

সৈয়দ আলম।

পিতা আব্দুস শুক্কুর। 

ঠিকানা ,হাইম্মার গোনা ,

দক্ষিণ মিঠাছড়ি রামু 

কক্সবাজার

আরও পড়ুন

×