বিজয়ের প্রথম প্রহরে শীতার্তদের জন্য নতুনধারার কম্বল প্রদান

প্রকাশিত: 16/12/2020

মোমিন মেহেদী

বিজয়ের প্রথম প্রহরে শীতার্তদের জন্য নতুনধারার কম্বল প্রদান

বিজয়ের প্রথম প্রহরে শীতার্তদের জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবি কম্বল প্রদান করেছে। এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, হাতিরঝিলের মাদার তেরেসা খ্যাত বেবী চৌধুরী, মহাসচিব নিপুন মিস্ত্রী নেতৃত্বে নেতাকর্মীরা হাইকোর্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়, কেন্দ্রীয় শহীদ মিনার, পুরানা পল্টন, মতিঝিল সহ বিভিন্ন এলাকার ছিন্নমূল-বঞ্চিত মানুষের মাঝে এই কম্বল প্রদান করেন।

নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ এসময় বলেন, লোক দেখানোর জন্য নয়; এই গভীর রাতে বিজয়ের ৫০ বছরের প্রথম প্রহরে লাইটিং-মাইকিং বা দলীয় প্রচারে অর্থ ব্যয় না করে; তা এই সব বঞ্চিত মানুষদের মাঝে কম্বল প্রদানের মধ্য দিয়ে ‘মানুষ মানুষের জন্য’ কথাটির সত্যতা প্রমাণের চেষ্টাটি আমরা করছি।

ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরই ভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জনগনের পাশে ছিলো, আছে, থাকবে ইনশাল্লাহ। এসময় মোমিন মেহেদী এই কর্মসূচীর সাথে বিভিন্নভাবে সম্পৃক্ত নেতাকর্মী-শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরই কৃতজ্ঞতার রাজনীতি করে।

অতএব, বাংলাদেশের মাটি ও মানুষের রাজনীতিকে ঋদ্ধ করতে নতুনধারায় যোগ দিন। যোগ দিতে নাম-ঠিকানা-বয়স-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএমএস করুন- ০১৭১২৭৪০০১৫ নম্বরে।

কম্বলপ্রদান কর্মসূচী শেষে ১৬ ডিসেম্বর রাত ২ টায় নেতাকর্মীরা জাতীয় স্মৃতিসৌধের উদ্দেশ্যে শ্রদ্ধার্ঘ নিয়ে যাত্রা করেন।

আরও পড়ুন

×