আল জাজিরা সবাইকে সতর্ক করেছে : মোমিন মেহেদী

প্রকাশিত: 07/02/2021

ডে-নাইট নিউজ

আল জাজিরা সবাইকে সতর্ক করেছে : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, একটা অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে আল জাজিরা সবাইকে সতর্ক করেছে। এরপরও যদি দেশের রাজনীতিকরা অপরাধ-দুর্নীতি থেকে সরে না আসে সময়ের সাথে সাথে তাদের পতন ত্বরান্বিত হবে।

৬ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় শ্যাওড়াস্থ নতুনধারা ঢাকা মহানগর উত্তর-এর কার্যালয়ে অনুষ্ঠিত ‘ভাষার মাসে সম্ভাবনার রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ভাটারা থানা নতুনধারার আহবায়ক কামরুল হাসান নিশান-এর সভাপতিত্বে এতে প্রেসিডিয়াম মেম্বার হাসানুজ্জামান চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক লিটন দ্রং প্রমুখ বক্তব্য রাখেন।

নতুনধারার রাজনীতিকগণ এসময় বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশের রাজনীতিতে আমূল পরিবর্তন আনতে তৈরি হচ্ছে ছাত্র-যুব-জনতাকে সাথে নিয়ে। তারা রাজনীতির নামে অপরাজনীতি যেমন প্রতিহত করবে, তেমনি নীতির রাজনৈতিক চর্চার মধ্য দিয়ে অপরাধ-দুর্নীতিকে সমূলে উৎখাত করে দেশকে সমৃদ্ধ দেশ হিসেবে বিশে^র বুকে মাথা উঁচু করে দাঁড়াবার চেষ্টা অব্যহত রাখবে। আর একারণেই নতুনধারার সদস্য হতে আগ্রহী যে কোন স্বাধীনতার স্বপক্ষের ব্যক্তিকে ০২-৯৫১৪৫৩২ নম্বরে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টার মধ্যে কল দিয়ে সদস্য হওয়ার জন্য আহবান জানানো হচ্ছে।

আরও পড়ুন

×