করোনায় মৃত বাবার জ্বলন্ত চিতার ওপর মেয়ের ঝাঁপ !

প্রকাশিত: 06/05/2021

ডে-নাইট ডেস্ক :

করোনায় মৃত বাবার জ্বলন্ত চিতার ওপর মেয়ের ঝাঁপ !

বৈশ্বিক মহামারি প্রাণঘাতি করোনাভাইরাসের দাপটে বিপর্যস্ত ভারত। এই কঠিন সময়ের বিভিন্ন করুণ চিত্র উঠে আসছে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এবার যে চিত্রটি উঠে এল তা ভয়ঙ্কর এমনকি, মর্মান্তিকও বটে।

করোনা আক্রান্ত হয়ে মৃত বাবার মরদেহ শশ্মানে পোড়ানোর সময় জ্বলন্ত চিতায় ঝাঁপ দিলেন মেয়ে। গত মঙ্গলবার ভারতের রাজস্থানের বার্মারে এ ঘটনা ঘটে। 
 
বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ভারতের রাজস্থানের বার্মার জেলার একটি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান দামোদরদাস শারদা (৭২) নামে এক ব্যক্তি। শশ্মান ঘাটে তাকে পোড়াতে নিয়ে যাওয়া হয়। করোনাবিধি মেনে সেখানে উপস্থিত ছিলেন তার ছোট মেয়ে চন্দ্র শারদা। চিতা জ্বালানোর পরই সেই আগুনে ঝাপিয়ে পড়েন ওই নারী। সঙ্গে সঙ্গে পাশে উপস্থিত লোকেরা তাকে জ্বলন্ত চিতা থেকে টেনে বের করেন। ততক্ষণে মারাত্মকভাবে আগুনে দগ্ধ হন চন্দ্রা শারদা। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শরীরের প্রায় ৭০ শতাংশ পুড়ে গেছে।

উল্লেখ্য, গত রবিবার করোনায় আক্রান্ত হলে দামোদরদাস শারদাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মঙ্গলবার মারা যান। গুরুতর দগ্ধ চন্দ্রার মা-ও কয়েকদিন আগেই মারা যান। তারপরই বাবার মৃত্যু কিছুতেই মানতে পারেননি তিনি। যার ফলেই এই ঘটনা ঘটেছে বলে মনে করছেন অনেকেই। 

আরও পড়ুন

×