কমলনগরে জুনায়েদ হত্যা মামলায় দুই আসামি গ্রেফতার।

কমলনগরে জুনায়েদ হত্যা মামলায় দুই আসামি গ্রেফতার।

লক্ষ্মীপুর জেলার অন্তর্গত কমলনগর উপজেলার চর লরেন্স এলাকায় মাদ্রাসা ছাত্র মোঃ জুনায়েদ (০৮)  খুন হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে নিহতের বাবা শেখ কামাল হোসেন বাদী হয়ে কমলনগর থানায়  এই হত্যা মামলা দায়ের করেন। মামলায় তিন জনের নাম উল্লেখ করে আরও পাঁচ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

এদিকে কমলনগর থানা পুলিশ মামলার দুই আসামি রামগতি উপজেলার পূর্ব চরসীতা এলাকার আবদুশ শহিদদের ছেলে নিজাম উদ্দিন ও কমলনগর উপজেলার চর এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে মাহাথির হোসেন মাহি'কে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন। তাদের মধ্যে নিজাম স্থানীয় মেসার্স এমএনএস ইটভাটার ম্যানেজার এবং মাহি ওই ইটভাটার পরিচালকের ছেলে। মামলার এজাহারে উল্লেখ করা হয়, মাদ্রাসা ছাত্র জুনায়েদের পরিবার কয়েক মাস ধরে চর লরেন্স এর তুলাতুলি এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছিল। ‌  স্থানীয় একটি ফোরকানিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র জুনায়েদ গত মঙ্গলবার বিকেলে সমবয়সী ছেলেদের সঙ্গে এমএনএস নামে স্থানীয় একটি ইটভাটায় খেলতে যান। ওই সময়ে ইটভাটার স্টাফরা শিশুটিকে হত্যা করে পরবর্তীতে একটি পরিত্যক্ত বাড়ির বাগানে ফেলে রেখে যায়। এর চার দিন পর শনিবার সকালে ওই স্থানে জুনায়েদ এর মরদেহ পাওয়া যায়।

কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোসলেহ উদ্দিন মামলা দায়ের হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার হওয়া দুই আসামি ছাড়াও মামলায় ইটভাটার পরিচালক সাখাওয়াত হোসেন রাশেদ এর নাম উল্লেখ রয়েছে। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারকৃতদের সোমবার আদালতে সোপর্দ করেছে। এছাড়াও অপর আসামিদের গ্রেপ্তার করা ও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন

×