কচ্ছপিয়াতে তারুণ্যের নতুন চমক ওবাইদুল হক ফহিম

কচ্ছপিয়াতে তারুণ্যের নতুন চমক ওবাইদুল হক ফহিম

চারিদিকে যখন তারুণ্যের জয়জয়কার সেই ভাবনায় পিছিয়ে নেই কচ্ছপিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ মানুষ । আগামীতে তারুণ্যের অহংকার ছাত্রনেতা ওবাইদুল হক ফহিমকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চান কচ্ছপিয়া ৪নং ওয়ার্ডের মানুষ । ওবাইদুল হক ফহিম রামুর কচ্ছপিয়া ইউনিয়নের ছোট জাংছড়ি নদীর উত্তর কুলে গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা মৃত্যু কবির আহম্মদ এর ছোট ছেলে। তার পিতার ন্যায় তিনি ও সততা ও আদর্শ দিয়ে মানুষের মাঝে কাজ করতে চান। এই তরুণ রাজনীতিবিদ ইতিমধ্যেই কচ্ছপিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন। ছুটে চলছেন মানুষের সাথে দেখা করতে তাদের বিভিন্ন জায়গা পথ সভা করেন তিনি আপদে বিপদে সাধারণ মানুষের পাশে থাকবেন। 

আজ মাগরিফের নামাজে পড়ে সাধারণ মানুষদের সাথে নিয়ে হাইস্কুল পাড়া, বালুবাসা,গুরিনাকাটা,ডাক্তারকাটা,ভাংঙ্গাডেপা, বিভিন্ন মত বিনিময় সভা করেন।

এইছাড়াও তিনি চিকিৎসা বঞ্চিত মানুষকে আর্থিক সহায়তা প্রধান,গরিব অসহায় মানুষকে সহায়তা দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

হাইস্কুল পাড়া স্থায়ী বাসিন্দা কালো বলেন, ওবাইদুল হক ফহিম খুবই ভালো ছেলে তার পিতার মতো সে একজন আদর্শবান মানুষ আমরা তার মাঝে মানুষের জন্য কাজ করার অনুভূতি দেখেছি। ফহিমের মতো নেতা আমাদের খুব প্রয়োজন । তার মতো ডাক্তারকাটা পাড়া শাহজাহান বাসিন্দা বলেন,ফহিমের মাঝে ধনী গরিব কোন তফাৎ নেই। ফহিম আমাদের জন্য অনেক কাজ করেছেন বিপদের সময় খবর নিয়েছেন এই রকম নেতা দরকার । কচ্ছপিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আপামর জনতা ও চায় ফহিমের মতো তারুণ্য নেতৃত্বে আসুক। এ ব্যাপারে ওবাইদুল হক ফহিম বলেন, আমি ৪নং ওয়ার্ডের সাধারণ মানুষের জন্য আজিবন কাজ করে যাচ্ছেন আমিও কাজ করে যেতে চাই । এব্যাপারে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন

×