লক্ষ্মীপুরের কমলনগরে বিজয় দিবস উপলক্ষে ব্লাড ক্যাম্পেইন

লক্ষ্মীপুরের কমলনগরে বিজয় দিবস উপলক্ষে ব্লাড ক্যাম্পেইন

লক্ষ্মীপুরস্থ কমলনগরে গতকাল সকালে  স্বেচ্ছাসেবী সংগঠন সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। "চলব মোরা একসাথে জয় করব মানবতাকে" এই প্রতিপাদ্য নিয়ে লরেন্স বাজারে কতিপয় যুবকের একান্ত প্রচেষ্টায় সেবা ফাউন্ডেশন নামক স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ করে।

মইনুল ইসলামের সঞ্চালনে সংগঠনের সভাপতি আব্দুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন  লরেন্স  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কমলনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ হিরন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুর রহমান দিদার লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক,ফরাসগঞ্জ আলিম মাদ্রাসার প্রভাষক আ:করিম, হাবিব মেডিকেল সার্ভিস এর ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ,জহির উদ্দিন মেম্বার, সংগঠনের সাধারণ  সম্পাদক মিনহাজ উদ্দিন,  সাংগঠনিক সম্পাদক তৈয়বুর রহমান,  মহিলা বিষয়ক সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস অপি। সেবা ফাউন্ডেশনে মোট সদস্য সংখ্যা ২১০ জন, বিজয় দিবসের দিন ১১০ জন রক্ত পরীক্ষাকরে।

প্রধান অতিথি বলেন , এই অঞ্চলের একটি ব্যতিক্রমধর্মী সংগঠন সেবা ফাউন্ডেশন যা মানুষের কল্যাণের জন্য কাজ করে। আমরা সবাই সেবার মানসিকতা নিয়ে যদি এখানে আসি তাহলে এই ফাউন্ডেশন হবে অত্র অঞ্চলের মধ্যে  অত্যন্ত উন্নত সংগঠন। মানুষ উন্নত সেবা পাবে উপকৃত হবে । আমি সর্বদা তাদের পাশে থাকব। আমার সহযোগিতার হাত তাদের দিকেই এগিয়ে যাবে ।

আরও পড়ুন

×