মাহতাব উদ্দিন ডিগ্রী কলেজের ১০৭ শিক্ষক কর্মচারীদের বেতন বন্ধ !

মাহতাব উদ্দিন ডিগ্রী কলেজের ১০৭ শিক্ষক কর্মচারীদের বেতন বন্ধ !

ঝিনাইদহ কালীগঞ্জ সরকারী মাহতাব উদ্দীর ডিগ্রী কলেজের শিক্ষক কর্মচারীদের বেতন ভাতা উত্তোলন সাময়িক বন্ধ করে দিয়েছে ।  জানা গেছে বৈধ অধ্যক্ষ ড. মাহবুবুর রহামানের কাছে দায়িত্ব হস্তান্তর না করায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর থেকে এক চিঠিতে বলা হয়েছে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিদ মন্ডলের সাক্ষরে বেতন না দিতে রুপালী ব্যাংক কালীগঞ্জ শাখায় চিঠি পাঠানো হয়েছে ।

তাই নভেম্বর মাস থেকে মাহতাব উদ্দিন ডিগ্রী কলেজের ১০৭ জন শিক্ষক ও কর্মচারী বেতন তুলতে পারছেন না ।এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা রানী সাহা । এদিকে সরকারী মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজের শিক্ষক কর্মচারীরা বেতন না পেয়ে ফুঁসে উঠেছে। কয়েকদিন ধরেই তারা ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিদ মন্ডলের কক্ষের সামনে হৈ চৈ করছেন। ফলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিদ মন্ডল এখন জনরোষ থেকে বাঁচার জন্য শিক্ষক কর্মচারীদের এড়িয়ে চলছেন।

জাতীয় বিশ্ববিদ্যালয় ও মহামান্য সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের রিট পিটিশন ১০৩২/১৬ রায় মোতাবেক কালীগঞ্জ সরকারী মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজের সাময়িক বরখাস্তকৃত অধ্যক্ষ ড. মাহবুবুর রহমানের বরখাস্ত আদেশ প্রত্যাহার পুর্বক তাকে চাকরীতে পুর্নবহাল করার জন্য শিক্ষা মন্ত্রনালয় থেকে অনুরোধ করা হয়। কিন্তু অধিদপ্তরের সেই আদেশ তিনি প্রতিপালন না করে টালবাহানা করেন। এ কারণে মজিদ মন্ডলের সাক্ষরে শিক্ষক কর্মচারীদের আর কোন বেতন না দিতে রুপালী ব্যাংক কালীগঞ্জ শাখা ব্যবস্থাপককে চিঠি দেন। 

আরও পড়ুন

×