সুবিধাবঞ্চিত শীতার্তদের পাশে মৈত্রী সমাজ সংঘ

প্রকাশিত: 25/12/2019

তানজিদ শুভ্র :

সুবিধাবঞ্চিত শীতার্তদের পাশে মৈত্রী সমাজ সংঘ

শীতের তীব্রতা বৃদ্ধিতে চরম দুর্ভোগে জনজীবন। দরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কষ্টের সীমা নেই। এসব দরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের একটু উষ্ণতার পরশ দিতে এগিয়ে এসেছে মৈত্রী সমাজ সংঘ।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ২০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে মৈত্রী সমাজ সংঘের সদস্যবৃন্দরা। মুক্তাগাছা উপজেলার দাঁওগাঁও ইউনিয়নের খাজুলিয়া, কাটবওলা, দড়ি কাটবওলা, মহেশপুর ও কমলাপুর গ্রামের ২০ জন শীতার্ত মানুষদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।


সংগঠনের পক্ষে প্রকৌশলী মোঃ মিনহাজ উদ্দিন বলেন, “অসহায় এ সকল বয়স্ক মানুষ শীতে অনেক কষ্ট পায়। আমাদের কম্বল পেয়ে তারা এত খুশী হয়েছে যে, তা ভাষায় প্রকাশ করা যাবেনা।

আমাদের এই শীতবস্ত্র প্রদান কার্যক্রমে আমাদের সদস্য ছাড়াও মনিরুজ্জামান, সুজন মাহমুদ, সানোয়ার হোসেন, বাবুল মিয়া ও শফিক মন্ডল অনুদান প্রদান করেছেন।

সংগঠনের পক্ষ থেকে তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। কম্বল ক্রয়, পরিবহন ও বিতরণ এসব কাজে সর্বাত্মক সহযোগীতা করেছেন আব্দুস সাত্তার, আখতারুজ্জামান কিরণ, রানা হামিদ ও জসিম উদ্দিন।

” আগামী দিনগুলোতে সুবিধাবঞ্চিত মানুষের দুর্ভোগ লাগবে মৈত্রী সমাজ সংঘের মতো এগিয়ে আসবে সমাজের বিত্তবানরা এটাই সবার প্রত্যাশা।

আরও পড়ুন

×