সরকারি ফুলবাড়ীয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: 26/12/2019

তানজিদ শুভ্র :

সরকারি ফুলবাড়ীয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভর্তি  পরীক্ষা অনুষ্ঠিত

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সরকারি ফুলবাড়ীয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০২০ শিক্ষাবর্ষের ষষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সকাল ১০ ঘটিকায় শুরু হয়ে বেলা ১২টা পর্যন্ত নির্বিঘ্নে অনুষ্ঠিত হয় পরীক্ষাটি। পরীক্ষায় অংশগ্রহণের জন্য ৪৮৭ জন ভর্তি ফরম সংগ্রহ করলেও নির্ধারিত সময়ে ৪৮০টি ফরম জমা পড়ে এবং ৭ জনের অনুপস্থিতে ৪৭৩ জন ভর্তিচ্ছু এ পরীক্ষায় অংশ নেয় ১৮০টি আসনের বিপরীতে।

পরীক্ষা শুরু হওয়ার আগে থেকেই উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কামরুন্নাহার শেফা। পরবর্তীতে পরিদর্শনে এসে পরীক্ষা চলাকালীন পুরো সময় বিদ্যালয় প্রাঙ্গনে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ.এন.ও) জনাব আশরাফ সিদ্দিক।

কক্ষ পরিদর্শনের সময় পরীক্ষার প্রশ্নপত্রের মান নিয়ে সন্তুষ প্রকাশ করেন তিনি। অন্যান্যদের মধ্যে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহসিনা বেগমও উপস্থিত ছিলেন।

বিদ্যালয়টির সহকারী প্রধান শিক্ষক জনাব আবু ওবায়দা জানায়, “তৃতীয় বারের মতো ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। তুলনামূলকভাবে এবারের পরীক্ষা বেশি সুশৃংঙ্খল এবং অংশগ্রহণমূলক হচ্ছে।“ নিরাপত্তা নিশ্চিত করতে বিদ্যালয় প্রাঙ্গনে মোতায়েন ছিল পুলিশ সদস্য।

সক্রিয় উপস্থিতি ছিল বিদ্যালয়টির স্কাউট ও গার্ল গাইড সদস্যদের। সুশৃঙ্খল পরিবেশ, পরীক্ষার্থীদের তথ্য সেবা এবং সর্বাত্মক সহযোগীতা করায় তারা প্রশংসা পেয়েছে সবার কাছ থেকে।

আরও পড়ুন

×