ফুলবাড়ীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের মাঝে কম্বল ও খাতা বিতরণ

ফুলবাড়ীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের মাঝে কম্বল ও খাতা বিতরণ

বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি’র উদ্যোগে গতকাল শনিবার উপজেলার ৪টি ইউনিয়নে পৃথক পৃথকভাবে ৯০০ শিশুর মাঝে কম্বল ও তালিকাভুক্ত ২ হাজার ৩২৩ জন শিশুর মাঝে খাতা বিতরণ করা হয়েছে।
    উপজেলার এলুয়াড়ি, আলাদীপুর, কাজীহাল ও বেতদিঘী ইউনিয়নের ইউপি চেয়ারম্যানদের সভাপতিত্বে আয়োজিত কম্বল ও খাতা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বিরামপুর এপিসি ব্যব¯’াপক কাজল দ্রং, ফুলবাড়ী এপি ব্যব¯’াপক স্বপন সিং, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা ম-ল প্রমুখ।
    শেষে আনুষ্ঠানিকভাবে ৪টি ইউনিয়নের ৯০০ জন শীতার্ত শিশুর হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল ও তালিকাভুক্ত ২ হাজার ৩২৩ জন শিশুর হাতে ১১ হাজার ২৫০টি খাতা তুলে দেন অনুষ্ঠানের অতিথিদ্বয়।
    এতে উপজেলার ৪টি ইউপি’র চেয়ারম্যান-মেম্বার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি’র প্রোগ্রাম অফিসার, গণমাধ্যমকর্মী, গ্রাম উন্নয়ন কমিটি ও শিশু ফোরামের সভাপতিসহ সুুধিজনরা উপ¯ি’ত ছিলেন। 
 

আরও পড়ুন

×