টেকনাফ শামলাপুর  বাহারছড়ার নবাগত পুলিশ ফাঁড়ির ইনচার্জ লিয়াকত আলী কে ফুলেল শুভেচ্ছা ।

টেকনাফ শামলাপুর  বাহারছড়ার নবাগত পুলিশ ফাঁড়ির ইনচার্জ লিয়াকত আলী কে ফুলেল শুভেচ্ছা ।

কক্সবাজার টেকনাফ উপজেলার শামলাপুর বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ ফাঁড়ির নবাগত  ইনচার্জ মোঃ লিয়াকত আলী কে ১৮ জানুয়ারি ২০২০ সন্ধ্যা ৮ টার সময় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, ডে নাইট নিউজের টেকনাফ উপজেলা প্রতিনিধি ও জাতীয় ছাত্র সমাজের বাহারছড়া ইউনিয়নের যুগ্ম আহবায়ক সাংবাদিক মিসবাহ উল্লাহ।

এবং টেকনাফ বাহারছড়া  ১ নং ওয়ার্ডের জাতীয় যুব সমাজের সভাপতি আব্দুল কোম্পানি সদস্য মোঃ আসাদুল্লাহ ও সদস্য মোঃ শাহাবুদ্দিন ও সদস্য মোঃ আব্দুর রহমান প্রমুখ। 

নবাগত পুলিশ ফাঁড়ির ইনচার্জ লিয়াকত আলি জানিয়েছেন টেকনাফ শামলাপুর বাহারছড়া কে  মাদক মুক্ত করা হবে এবং এজন্য এলাকার যুব সমাজ ছাত্র সমাজ থেকে শুরু করে সকলের সহযোগিতা একান্ত দরকার ।

তিনি আরো জানিয়েছেন মাদকের সাথে এখনো যারা জড়িত রয়েছে তারা যেন অতি শীঘ্রই মাদকের ছোবল , কুফল থেকে ফিরে আসে এবং সে জন্য আইনগত সহযোগিতা দেওয়া হবে।

এবং শামলাপুর বাহারছড়া উপকূলীয় এলাকা কে মানব পাচার মুক্ত করা হবে । যারা অবৈধভাবে সাগরপথে লোকজনদেরকে টাকা ইনকামের জন্য মালয়েশিয়া যাওয়ার নামে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে তাদেরকে চিহ্নিত করে পুলিশকে খবর দেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

আরও পড়ুন

×