স্কাউট সিয়ামের প্রেসিডেন্ট’স স্কাউটস অ্যাওয়ার্ড অর্জন

প্রকাশিত: 23/01/2020

তানজিদ শুভ্র : 

স্কাউট সিয়ামের প্রেসিডেন্ট’স স্কাউটস অ্যাওয়ার্ড অর্জন

বাংলাদেশ স্কাউটস এর সর্বোচ্চ অ্যাওয়ার্ড প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করেছে সরকারি ফুলবাড়ীয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী স্কাউট মোঃ মাহবুবুর রহমান সিয়াম।

গত সোমবার (২০ জানুয়ারি, ২০২০) মৌচাকে ৯ম জাতীয় কাব ক্যাম্পুরির উদ্বোধনী অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ এ অ্যাওয়ার্ড প্রদান করেন। ফুলবাড়ীয়া উপজেলা থেকে এ অ্যাওয়ার্ড পেয়েছে আরও দুই সদস্য।

প্রেসিডেন্ট’স স্কাউটস অ্যাওয়ার্ড অর্জনকারী অন্য দুই শিক্ষার্থী হলো- জামিলা নাজমীম জেমি এবং ইমরান হাসান। জেমি ফুলবাড়ীয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় আর ইমরান পলাশীহাটা বহুমূখী উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত।

তিনজনই আসন্ন এস.এস.সি. পরীক্ষায় অংশ নিবে। দীর্ঘ সময়ের কঠোর সিলেবাস সম্পূর্ণ করার পর পরীক্ষার মাধ্যমে সর্বোচ্চ এই অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করা হয় স্কাউট সদস্যদের।

অ্যাওয়ার্ড অর্জন নিয়ে দৈনিক আলোকিত সকালকে সিয়াম বলে, “প্রেসিডেন্ট’স স্কাউটস অ্যাওয়ার্ড অর্জনের এ স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অনেক পরিশ্রম করতে হয়েছে।

” এবং এই অর্জনকে অনুপ্রেরণা হিসেবে নিয়ে আগমীতে রোভার স্কাউট হিসেবে আরেকবার এই অ্যাওয়ার্ড প্রাপ্তির আকাঙ্ক্ষা ব্যক্ত করে সিয়াম।

আরও পড়ুন

×