এসএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনায় দোয়া

প্রকাশিত: 30/01/2020

তানজিদ শুভ্র : 

এসএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনায় দোয়া

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে সরকারি ফুলবাড়ীয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০২০ সনের এসএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনায় বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোহাম্মদ আবু ওবায়দার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা জনাব আবুল কালাম আজাদ।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য জনাব হযরত আলী, ভিপি জামান, হারুন-অর-রশীদসহ আরও অন্যান্য অতিথিবৃন্দ ‍উপস্থিত ছিলেন।

 পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে শুরু হয় আয়োজনটি এবং দিকনির্দেশনামূলক বক্তব্য শেষে পরীক্ষার্থীদের সাফল্য কামনায় ও সদ্য প্রয়াত প্রধান শিক্ষক আব্দুল হাই এর আত্মার মাগফেরাতের জন্য মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইসমাইল হোসেন খন্দকার এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক মোহাম্মদ সাইফুল ইসলাম।

 একই দিনে উপজেলার আলহেরা একাডেমি (উচ্চ বিদ্যালয়), ফুলবাড়ীয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, কুশমাইল ইউনিয়ন বদর উদ্দিন উচ্চ বিদ্যালয়, অন্বেষণ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অন্যদিকে সোমবার (২৭ জানুয়ারি) উপজেলার পালকি কমিউনিটি সেন্টারে ফুলবাড়ীয়া শহীদ স্মৃতি স্কুল এন্ড কলেজের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

×