বিশ্বনাথে সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাষ্টের শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথে সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাষ্টের শীতবস্ত্র বিতরণ

যুক্তরাজ্য প্রবাসী ডরসেট আওয়ামীলীগ অন্যতম নেতা এন আহমদ সেলিমের প্রতিষ্টিত সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে আজ বিকাল ৪ ঘটিকায় গরীব দুস্থ ১০০জন শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয় উপজেলার ফুলচন্ডী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে।

অসহায় মানুষের কল্যাণার্থে প্রতিষ্টিত সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাষ্ট ইউ.কে দীর্ঘদিন যাবত এলাকায় সমাজসেবা মূলক কাজ, খাদ্য সামগ্রী, সেলাই মেশিন, কম্বল, ঘর নির্মাণে সহায়তা, বিবাহ সহায়তা সহ বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান জনাব এস. এম নুনু মিয়া বলেন, প্রবাসীদেরকে তাদের প্রাপ্য সম্মান দিলে তারা দেশ ও জাতির কল্যাণে কাজ করতে আরো বেশি করে এগিয়ে আসবেন।

সরকারের পাশাপাশি প্রবাসীরা নিজের কষ্ঠার্জিত অর্থ দিয়ে সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

ট্রাষ্টের কার‌্যক্রমের প্রশাংসা করে বলেন বাংলাদেশী প্রবাসীরা দেশের উন্নয়নে প্রবাসে থেকে ও গুরুত্ব পূর্ণ অবধান রাখছেন। তাদের এসব অবধান আমাদের ইতিহাস, ঐতিহ্য ও উন্নয়নকে তরাম্বিত সহ স্মরণীয় করে রাখার উদ্যোগ নেয়া আমাদের দায়িত্ব।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পাহাড়পুর জামে মসজিদের ইমাম মো. শাহ জালাল। চাঁন মিয়া স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক মুহাম্মদ সায়েস্থা মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাহাড়পুর গ্রামের বিশিষ্ট মুরব্বি হাজী তেরা মিয়া।

স্বাগত বক্তব্য রাখেন সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাষ্টের সাংগঠনিক সম্পাদক শাহ আজিজুর রহমান মনর। অনুষ্টানে সালেহ আহমদ সাকিব্ কল্যাণ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এন আহমদ সেলিম সম্প্রতি যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান ও অতিথিদের হাতে সংঘঠনের পক্ষে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ট্রাষ্টের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলার আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ৫নং দৌলতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মো. আমির আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ শিক্ষা বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক জনাব মিজানুর রহমান মিজান, বিশিষ্ট তাফসির কারক মাও: আব্দুল হাই জিহাদী, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন, ০২ নং খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুর নূর মেম্বার, সাবেক সাধারণ সম্পাদক শামছুল ইসলাম তোতা আমরা মুক্তিযোদ্ধা সন্তান উপজেলা কমিটির সভাপতি হাছন আলী।

উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. সিজিল মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাব সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ন-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশিষ্ট মুরব্বি আপ্তাব মিয়া, আলমাছ আলী, শমছু মিয়া, ট্রাষ্টের অর্থ সম্পাদক শামীম আহমদ।

ট্রাষ্টী লিয়াতক আলী, নজরুল ইসলাম, আল-মামুন, আলমগীর, ইউসুফ আলী, এমরান হোসেন, শরীফ আহমদ, জুয়েল আহমদ, তামিম আহমদ, আব্দুল্লাহ, জাবেদ আহমদ, হাসান উল্লাহ, হেলাল আহমদ, আব্দুল কাইয়ুম, বিলাল আহমদ, দছির মিয়া, তারেক মিয়া প্রমুখ।

আরও পড়ুন

×