বাঘাইছড়ি উপজেলার মারিশ্যায় পরম প্রেমময় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩২তম আবির্ভাব স্মরন মহোৎসব উদযাপিত !

বাঘাইছড়ি উপজেলার মারিশ্যায় পরম প্রেমময় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩২তম আবির্ভাব স্মরন মহোৎসব উদযাপিত !

গত ৬ ও ৭ ফেব্রুয়ারী রোজ বৃৃহস্পতি ও শুক্রবার রাঙ্গামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা অঞ্চলে পরম প্রেমময় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের শুভ ১৩২ তম আবির্ভাব স্মরন মহোৎসব মহা সারম্ভরে উদযাপিত হয় !

দুইদিন ব্যাপী উৎসবের ৬ ফেব্রুয়ারী শুভ অধিবাস এবং ৭ ফেব্রুয়ারী রোজ শুক্রবার সারাদিন ব্যাপী অনুষ্ঠান মালায় পবিত্র গীতা পাঠ ,শ্রী শ্রী ঠাকুর পূজা ,দীক্ষা প্রদান ,শ্রী শ্রী ঠাকুরের জন্মলগ্ন ঘোষনা ,মহতি ধর্মসভা এবং সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়  !

গীতা পাঠ এবং ভক্তিমুলক সংগীত পরিবেশন করেন শ্রীমতি শিউলি মজুমদার ! দুপুর ১ ঘটিকায় শুরু হয় মহতি ধর্মসভা !সম্পাদক শ্রী জীবন সরকার মহোদয় এবং শ্রী সজল দে সঞ্চালনায় সৎসঙ্গ সভাপতি শ্রী দিজেন্দ্রলাল নাথ মহোদয়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ আবুল কাইয়ুম প্রধান বক্তা ছিলেন পরমতীর্থ হিমাইতপুর ধামের সহ প্রতি শ্রী ননী গোপাল দেবনাথ ,বিশেষ অতিথি ছিলেন শ্রী রিদ্ধীমান বিশ্বাস ,শ্রী জয়দ্রথ আচার্য্য ,শ্রী সমর কান্তি দে বিলো ,বিশিষ্ট বাউল শিল্পী শ্রী শ্রীকান্ত চৌধুরী ,বাঘাইছড়ি শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরের উপদেষ্টা শ্রী মিলন ধর ,রক্ষা কালী মন্দিরের সভাপতি শ্রী বিশ্বজিত চক্রবর্তী ,উপদেষ্টা শ্রী ত্রিদীপ দেব ,বাবু ঝুনু গোপাল দে ,বাঘাইছড়ি উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী চন্দন কর্মকার সনাতন যুব পরিষদের সভাপতি শ্রী সুজিত চক্রবর্তী প্রমুখ !

ধর্মসভায় উদ্ভোধনী সংগীত পরিবেশন করেন বিশিষ্ট বাউল শিল্পী শ্রীকান্ত চৌধুরী !স্বাগত বক্তব্য রাখেন মারিশ্যা সৎসঙ্গের সম্পাদক শ্রী জীবন সরকার !দুইদিন ব্যাপি উৎসবে বিপুল ভক্ত আনন্দবাজারে প্রসাদ গ্রহন করেন !

আরও পড়ুন

×