আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়বেন রক !

প্রকাশিত: 09/06/2020

নিজস্ব প্রতিবেদন :

আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়বেন রক !

হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা রক খ্যাত ডোয়াইন জনসন।শোনা যাচ্ছে রেসলিং ও হলিউড দুই মাধ্যমেই সফল এ তারকা আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়তে পারেন।

গত এক সপ্তাহ আগে সোশ্যাল মিডিয়ায় রকের দেয়া এক ব্যক্তব্যকে কেন্দ্র করে বিষয়টি ‍নিয়ে কয়েক ধাপ এগিয়ে চিন্তা করছেন তার ভক্তরা।

এক ভিডিও বার্তার ক্যাপশনে রক লিখেছেন, আমাদের দেশ পঙ্গু হয়ে গেছে এবং হাঁটু গেড়ে বসে পরিবর্তনের আশায় প্রার্থনা করছে। আমাদের সহানুভূতিশীল নেতারা কোথায়?

ডোয়াইন জনসন আরও লেখেন, দেশের সবচেয়ে কঠিন সময়ে যেই নেতা দেশকে এক করতে পারেন, অনুপ্রেরণা দিতে পারেন, পদক্ষেপ গ্রহণ করে জবাবদিহিতা নিশ্চিত করতে পারেন, সব রঙের মানুষকে আপন করে নিতে জানেন, যে নেতা বলতে পারেন যে আমরা পারি, একসঙ্গে হয়ে পরিবর্তন আনতে এমন নেতা কোথায়?

ওই পোস্টে রক আরো লেখেন, আপনারা যেহেতু আছেন, একদিন নিশ্চয়ই এমন শক্তিশালী নেতা আসবেন। পরিবর্তনের প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

রকের ভিডিও বার্তার ক্যাপশনে লেখা এই বক্তব্যের পর থেকেই তার ভক্তরা চাইছেন তাদের প্রিয় তারকা যেন প্রেসিডেন্ট হিসেবে আমেরিকার দায়িত্ব নেন।

ওডসচেকার ডটকম নামের একটি বেটিং ওয়েবসাইটের জরিপে দেখা গেছে, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদের প্রশ্নে জনগণের ভোটে তৃতীয় স্থানে আছেন ডোয়াইন জনসন।

তাহলে কি ডোয়াইন জনসন আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন? এমন প্রশ্ন এখন আমেরিকাসহ বিশ্বের নানা প্রান্তের ভক্তদের।

আরও পড়ুন

×