“ঝিনেদার আঞ্চলিক ভাষা” গ্রুপের মাসিক সভা অনুষ্ঠিত

“ঝিনেদার আঞ্চলিক ভাষা” গ্রুপের মাসিক  সভা অনুষ্ঠিত

ফেসবুক ভিত্তিক বৃহত্তর গ্রুপ ও সামাজিক সংগঠন “ঝিনেদার আঞ্চলিক ভাষা” সংগঠনের মাসিক সভা শুক্রবার বিকালে ঝিনাইদহ শহরের পাগলাকানাই সড়কস্থ ব্যতিক্রম ভবনে অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক আসিফ কাজল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সভার শুরুতে গ্রুপ ক্রিয়েটার ও সংগঠনের সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠুর দিক নির্দেশনা মুলক লিখিত বক্তব্য পড়ে শোনানে হয়।

মানবিক ও সামাজিক কাজে অংশ গ্রহনের জন্য গ্রুপ ক্রিয়েটার তরিকুল ইসলাম মিঠু গ্রুপের সকল মেম্বরকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান। গ্রুপের সিনিয়র সহ-সভাপতি ও উজির আলী সরকারী প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম লিকুর উপস্থাপনায় অনুষ্ঠানে গ্রুপের কর্মকর্তা মাসুদ আহম্মেদ,

সাইদুল ইসলাম টিটো, নিপা জামান, আনিছুর রহমান, সুরভি রেজা, সোহাগ স্বপ্ন, শরিফুল ইসলাম, মনিরা আক্তার, মেহেদী হাসান মিন্দী, ডালিয়া আফরোজ, হাফিজুর রহমান, মেহেদী হাসান সুমন, মোহাম্মস আলী ও তানিয়া সোহাগ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ঢাকা, মহেশপুর, কালীগঞ্জ, শৈলকুপাসহ বিভিন্ন স্থান থেকে আসা সদস্যরা গ্রুপকে সমাজিক ও মানবিক কাজে আরো যুক্ত হওয়ার জন্য পরামর্শ দেন। সদস্যদের এ সব প্রস্তাব বৃহত্তর ফোরামে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদকে দায়িত্ব দেওয়া হয়।

আরও পড়ুন

×