ইরান ট্রাম্পকে 'শয়তান' বলেছেন

ইরান ট্রাম্পকে 'শয়তান' বলেছেন

ইরান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে "শয়তান" বলেছেন। ইরান শুক্রবার রাতে মন্ত্রণালয়ের  এক টুইট বার্তায় এই মন্তব্য করে।

ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবি সম্পর্কে মন্তব্য করার সময় ইরান ট্রাম্পকে "শয়তান" বলে অভিহিত করে। নিউজ প্রেস টিভি এবং ইরান প্রেস

শুক্রবার রাতে ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের টুইটে বলা হয়েছে, "জুলিয়ানির বিপুল অর্থের বিনিময়ে মিথ্যাবাদী ও সন্ত্রাসবাদী প্রশাসনের আইনি লড়াই দেখে আমেরিকানরা অবাক হয়েছিল; কিন্তু ইরানি জনগণের কাছে তা অবাক হওয়ার মতো ঘটনা ঘটেনি। "

জুলিয়ানি বহু বছর ধরে শয়তানী আইনী সহায়তা দিয়ে আসছে এবং একটি সভ্য সমাজের কাজ হিসাবে সন্ত্রাসীদের জঘন্য অপরাধের সাথে নিজের পকেট ভর্তি করার জন্য ডলার ব্যবহার করেছে। তবে এই আইনজীবী এখন পতনের পথে, ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয় একটি টুইটার বার্তায় এসব জানিয়েছে।

ডোনাল্ড ট্রাম্প সম্প্রতি নির্বাচন-সংক্রান্ত অভিযোগগুলি এগিয়ে নেওয়ার জন্য তাঁর ব্যক্তিগত আইনজীবী কমিশন করেছিলেন। যদিও ২ নভেম্বর নভেম্বরের রাষ্ট্রপতি নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বিডেন বিজয়ী হয়েছেন, তবুও ট্রাম্প বেশ কয়েকটি রাজ্যে ভোট কারচুপির অভিযোগ এনে ফলাফল গ্রহণ করতে অস্বীকার করেছেন। তবে ট্রাম্প ও তার সঙ্গীদের এসব অভিযোগ প্রমাণিত হয়নি।

ট্রাম্পের আইনজীবী রুডি জুলিয়ানি এর আগে ইরানে সরকারবিরোধী সন্ত্রাসবাদী দলগুলোর সাথে সহযোগিতা করেছেন। গত চার দশকে আমেরিকা ও ফ্রান্স স্পনসর করে সন্ত্রাসী গোষ্ঠীর হামলায় ১৭ হাজারও বেশি ইরানি নিহত হয়েছেন।


 

আরও পড়ুন

×