রামুতে ৫ম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষনের চেষ্টা

প্রকাশিত: 11/02/2021

নিজস্ব প্রতিবেদক 

রামুতে ৫ম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষনের চেষ্টা

 

রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের থোয়াইংগা খাটা এলাকায় ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। গত ৬ জানুয়ারি রাত  সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। 

অভিযোগ সুত্রে জানা যায়,    উপজেলার থোয়াইংগা খাটা আলহাজ্ব ফজল আম্বিয়া  প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী পপি আক্তারকে (রূপক নাম) একই এলাকার সালমান নামে এক বকাটে স্কুলে যাওয়া আসার সময় প্রতিনিয়ত টিটকারী ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত শনিবার রাতে পপি প্রাকৃতিক ডাকে ঘর থেকে বের হলে আগে থেকে উৎপেতে থাকা  লম্পট সালমান তাকে পেছন থেকে জোরপূর্বক মুখ চেপে ধরে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এসময় ওই ছাত্রী চিৎকার দিলে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে গেলে ধর্ষন চেষ্টাকারী লম্পট সালমান পালিয়ে যায়। 

ওই ছাত্রীর মা আসমা খাতুন(রূপক নাম), জানান,  পরের দিন ওই ছাত্রীকে নিয়ে তারা রামু থানায় যাওয়ার পথে লম্পট সালমানের সহযোগী আব্দুল হক মনু হুমকি দিয়ে বলেন, মামলা করতে অনেক টাকা লাগে এতো টাকা কোথায় পাবে এইকথা বলে সে বিচার করে দেবে বলে তাদেরকে বাড়িতে নিয়ে যায় । পরে আজকাল করে কালক্ষেপণ করতে থাকে।    এ ঘটনায় রামু থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানান ছাত্রীর মা।

এব্যাপারে রামু থানার অভিযোগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই কামরুল ইসলাম বলেন,তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

×