ধর্ষণ মামালর  আসামী চকরিয়ার মাহিন,  রামু থানা পুলিশের হাতে আটক। 

ধর্ষণ মামালর  আসামী চকরিয়ার মাহিন,  রামু থানা পুলিশের হাতে আটক। 

চকরিয়ার থেকে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার  দীর্ঘ দিন পলাতক থাকা আসামী তাহমিদ খান মাহিন কে গ্রেফতার করেছে রামু থানার পুলিশ।

(১২ই জুন) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে  রামু থানার সেকেন্ড  অফিসার এস আই কামরুল ইসলামের  নেতৃত্বে চকরিয়া থানা পুলিশের সহযোগিতায় চকরিয়া লইক্ষ্যারচর  শিকল ঘাট এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে  তাকে আটক করতে  সক্ষম হয় ।

তাহমিদ খান মাহিন ঐ এলাকার  মৃত মাসুদ খানের ছেলে। রামু থানার এজাহার সূত্রে জানাজায় রামু জোয়ারিয়ানালা এলাকার কলেজ পড়ুয়া এক ছাত্রী কে প্রেম নিবেদন ও বিবাহ করবে বলে আনুষ্ঠানিক ভাবে তার ঘরে উঠাইয়া নিয়ে যাবে বলিয়া প্রলোভন দিয়ে বিশ্বাস জমিয়ে প্রতারণা মূলক ভাবে  বিভিন্ন সময়  ধর্ষন করেন। 

এবং কৌশলে  গোপন ক্যামেরা ও মোবাইলে বিভিন্ন নগ্ন ছবি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে  ফেইসবুকে ফ্যাক আইডি থেকে   ইন্টারনেটে  ছেড়ে দেয় এবং কুৎসিত ও অশ্লীল ভাষায় কুরুচিপূর্ণ লিখিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে। 

ভিকটিম( কামরুনাহার রূপক নাম) ২০২০ সালে ১১ জুলাই  নারী ও শিশু নির্যাতন দমন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ  আইনে  ঐ ছাত্রী বাদী হয়ে রামু থানায় মামলা দায়ের করে। রামু থানার  মামলা নম্বর ২১, রামু থানা পুলিশ সূত্রে জানাজায়  (১৩ ই জুন) বিকালে উক্ত  আসামি কে  আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 

আরও পড়ুন

×