ডিএনসি চট্টগ্রাম বিভাগের বিশেষ অভিযানে মাদক সহ মাদক কারবারি আটক

প্রকাশিত: 12/04/2021

দিদারুল আলম জিসান

ডিএনসি চট্টগ্রাম বিভাগের বিশেষ অভিযানে মাদক সহ মাদক কারবারি আটক

গতকাল রবিবার ৩ হাজার ৪০০ পিস  ইয়াবা সহ ডিএনসি চট্টগ্রাম গোয়েন্দা'র অভিযানে গ্রেফতার ২।

চট্টগ্রামের কর্ণফুলী ও মেট্রো এলাকায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রামের উপপরিচালক Humayun Kabir Khondakar এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক জনাব রুহুল আমিন এর নেতৃত্বে একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা পাচারকালে  ৩,৪০০ ( তিন হাজার চারশত) পিস ইয়াবা সহ ০২ জন ইয়াবা মাদক পাচারকারীকে হাতেনাতে গ্রেফতার করেছ।

গ্রেফতারকৃত আসামি (১) মোঃ ইলিয়াছ  (২৬ ), পিতাঃ মোঃ আলী, মাতাঃ খতিজা বেগম, স্ত্রীঃ তছলিমা আক্তার, সাং- উলুচামরী (নুরুল ইসলামের বাড়ী), ওয়ার্ড  নং-৬, হ্নীলা ইউনিয়ন, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। তাকে ২,৪০০ পিস ইয়াবাসহ কর্ণফুলী থানাধীন মইজ্জার টেক পুরাতন ফেরীঘাট রোড এলাকায় সকাল প্রায় ০৯ঃ৩০ ঘটিকায় গ্রেফতার করা হয়। এবং

আসামী (২) মোঃ মারুফ(১৯), পিতাঃ এনামুল কবির, মাতাঃ নাজমা বেগম, সাংঃ বিষ্ণপুর (হাজী বাড়ি), শাহাবাদ ইউনিয়ন পরিষদ, থানাঃ নড়াইল সদর, জিলাঃ নড়াইল। তাকে ১,০০০ পিস ইয়াবাসহ চান্দগাঁও  সিএমপি থানাধীন নতুন চান্দগাঁও বহদ্দারহাট এলাকায় সকাল প্রায় ১০ঃ৪৫ ঘটিকায় গ্রেফতার করা হয়। সে নড়াইলের উদ্দেশ্য ইয়াবাগুলো সরবরাহ করিতেছিল। 

চট্টগ্রাম  ডিএনসি গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব রুহুল আমিন এবং উপপরিদর্শক মোহাম্মদ টিপু সুলতান বাদী হয়ে  আসামির বিরুদ্ধে ইয়াবা সংরক্ষণ ও ধারনের অপরাধে চট্টগ্রাম  চান্দগাঁও ও কর্ণফুলী থানায় যথাক্রমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮  এর সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করে।

আরও পড়ুন

×