রামু হাইওয়ে পুলিশের মানবিক কার্যক্রম

প্রকাশিত: 26/04/2021

দিদারুল আলম (জিসান) :

রামু হাইওয়ে পুলিশের মানবিক কার্যক্রম

কক্সবাজার জেলার রামু তুলাবাগান হাইওয়ে পুলিশের উদ্যোগে মানবিক কার্যক্রমের অংশ হিসেবে ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ-এবং পুলিশ সহায়তা কেন্দ্র চালু করা হয়েছে। কক্সবাজার লিংরোড শহর মোড়ে ১৪ এপ্রিল ২০২১-১ম রমজান মাসের শুরুতে এই মানবিক পুলিশ সহায়তা কেন্দ্র টি চালু করা হয়। 

প্রতিদিন ভাসমান রোজাদাররা পুলিশি সহায়তা কেন্দ্র থেকে ইফতার করেন এবং জনদুর্ভোগ সহ যেকোন সমস্যা ও পুলিশকে অবহিত করেন। রামু হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে এই মানবিক পুলিশি সহায়তা কেন্দ্র স্থাপন করা হয়। 

দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে , কুলি দিনমজুর ছাত্রসমাজ আলেম সমাজ যুব সমাজ সহ সর্বস্তরের জনগণ হাইওয়ে পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।এদিকে মাস্ক পড়ার অভ্যাস করোনা মুক্ত বাংলাদেশ গড়ার উদ্যোগে ও কাজ করছে রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশ।

সব সময় সাধারণ মানুষের মধ্যে জনসচেতন মূলক মাস্ক পড়ার অভ্যাস করোনা মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছেন। নিয়মিত হাইওয়ে পুলিশ। বর্তমান মহামারী করোনা ভাইরাসের লকডাউন বাস্তবায়ন করতে সতর্ক অবস্থানে রয়েছে হাইওয়ে পুলিশ।এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে সবসময়ই নিরলস পরিশ্রম করছে হাইওয়ে থানার পুলিশ।

আরও পড়ুন

×