ঝিনাইদহের চুটলিয়া গ্রামে একজনকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: 02/05/2021

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের চুটলিয়া গ্রামে একজনকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ সদর উপজেলার চুটলিয়া গ্রামে সম্রাট হোসেন (২৬) নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি চুটলিয়া দক্ষিণ পাড়ার সমীর উদ্দিনের ছেলে। পুলিশ এই হত্যাকাণ্ডের সাথে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করার জন্য অভিযান শুরু করেছে।

স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন শনিবার রাত সাড়ে দশটার দিকে চুটলিয়া দক্ষিণ পাড়ার জনৈক মন্টু মেম্বারের বাড়ির পাশে সম্রাটের লাশটি পড়ে ছিল। তার ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান সত্যতা প্রকাশ করে জানিয়েছেন তিনি এখন ঘটনাস্থলে রয়েছেন। গ্রামবাসী অভিযোগ করেছেন এর আগে একই গ্রামের গোলাপ হোসেনের ছেলে সবুজের সঙ্গে নিহত সম্রাটের বিরোধ ছিল।

নিহত সম্রাট ভেকু গাড়ীর ড্রাইভার ছিলেন বলে সূত্রে জানাগেছে। স্থানীয়রা আরো জানান,চুটলিয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে সবুজ(২৮) ও তার বন্ধুরা মিলে কথা কাটাকাটির এক পর্যায়ে একই গ্রামের সমীর হোসেন এর ছেলে সবুজ(২৮) সম্রাটের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।এ বিষয়ে জানতে চাইলে সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন বলেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে এমনটি শুনেছি। স্থানীয়রা বলেন,সবুজ হোসেন ও তার সহযোগীরা মাদকাসক্ত ছিলেন।

আরও পড়ুন

×