গরু পাহারা দিতে ঘরের বারান্দায় ঘুমানো স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ

প্রকাশিত: 08/05/2021

নিজস্ব প্রতিবেদন :

গরু পাহারা দিতে ঘরের বারান্দায় ঘুমানো স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় নিজ ঘরের বারান্দা থেকে স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার সকালে উপজেলার জামনগর পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়ির বারান্দা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

দুর্বৃত্তের হাতে নিহতরা হলেন, মো. আমির হোসেন (৭০) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৫)। ওই দম্পতির একমাত্র ছেলে ও ছেলের বউ চাকরির সুবাদে গাজীপুর এলাকায় থাকেন। বাড়িতে তারা দুজনই থাকতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাতে গরু পাহারা দেয়ার জন্য ঘরের ভিতরে না শুয়ে বারান্দার চৌকিতে মশারি টাঙ্গিয়ে ঘুমিয়ে ছিলেন তারা। রাতের কোনো এক সময় কে বা কারা ওই বয়স্ক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

শনিবার সকালে প্রতিবেশীরা বাড়িতে তাদের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় তাদের লাশ উদ্ধার করে।

প্রাথমিকভাবে গরু চুরি করার সময় দেখে ফেলায় তাদের হত্যা করা হয়েছে এমন ধারণা করলেও কোনো গরু চুরি না হওয়ায় হত্যার রহস্য আরও জটিল হয়ে পড়েছে।

তবে স্থানীয় বাসিন্দারা বলেছেন, শনিবার সকালে নিহতদের একমাত্র নাতি মেহেদী হাসান লেমনকে (১৭) ওই বাড়িতে দেখা গেছে। মেহেদী হাসান লেমন মাদকাসক্ত। তাই এ ঘটনার সঙ্গে তার কোনো সর্ম্পক আছে কি না পুলিশ তা তদন্ত শুরু করেছে। এ ঘটনার পর থেকে মেহেদী হাসান লেমনও পলাতক রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া মডেল থানার ওসি মো. নাজমুল হক। তিনি বলেন, আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। নিহতদের ময়নাতদন্ত ও মামলা দায়েরের পাশাপাশি হত্যার রহস্য উদঘাটনের জন্য কাজ শুরু হয়েছে।

আরও পড়ুন

×