কমলনগরে ছাত্র-যুব ও প্রবাসী অধিকার পরিষদ কর্তৃক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠিত।

প্রকাশিত: 08/05/2021

মোঃ ইউসুফ হোসাইন

কমলনগরে ছাত্র-যুব ও প্রবাসী অধিকার পরিষদ কর্তৃক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠিত।

বাংলাদেশ ছাত্র, যুব ও প্রবাসী অধিকার পরিষদ লক্ষ্মীপুর জেলার অন্তর্গত কমলনগর উপজেলা শাখার উদ্যোগে আজ শনিবার ( ৮মে ) উপজেলার অন্তর্গত বিভিন্ন এলাকায় শতাধিক অসহায়, সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ঈদ উপহার দেয়া হয়।

উক্ত সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ লক্ষ্মীপুর জেলার যুগ্ন আহবায়ক মোঃ ইউসুফ হোসাইন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কমলনগর উপজেলা আহবায়ক জায়েদ হোসাইন লিংকন, কমলনগর উপজেলার সদস্য সচিব নাদিম মাহমুদ মাহি, কমলনগর উপজেলা যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম সজীব, বাংলাদেশ যুব অধিকার পরিষদ কমলনগর উপজেলা সদস্য রোবেল জাহান, ফারুক সহ প্রমুখ।

এসময় ছাত্র অধিকার পরিষদ লক্ষ্মীপুর জেলা যুগ্ম আহবায়ক মোঃ ইউসুফ হোসাইন বলেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ সব সময় জনগণের অধিকার আদায়ে সোচ্চার থাকে এবং অসহায় মানুষের পাশে বিপদে-আপদে সাথী হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় ঈদ উপহার বিতরণ এরএই উদ্যোগ গ্রহণ করা হয়েছিল। তিনি আরো বলেন, আমরা অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার দিতে এসেছি। ফটোসেশন করতে নয়! তাই মানবিক দিক বিবেচনায় কারো ছবি তোলা হয়নি। পাশাপাশি তিনি বাংলাদেশ ছাত্র, যুব, প্রবাসী এবং শুভাকাঙ্ক্ষী যে সকল ভাইয়েরা উক্ত ঈদ উপহার প্রোগ্রামকে বাস্তবায়নে সহযোগিতা করেছেন সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

আরও পড়ুন

×