এনসিসিআই” এর প্রেসিডেন্ট জনাব মোঃ আলী হোসেন শিশির “এফবিসিসিআই” পরিচালক হওয়ায় নেতৃবৃন্দ আনন্দ প্রকাশ করেন।

এনসিসিআই” এর প্রেসিডেন্ট জনাব মোঃ আলী হোসেন শিশির “এফবিসিসিআই” পরিচালক হওয়ায় নেতৃবৃন্দ আনন্দ প্রকাশ করেন।

নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র প্রেসিডেন্ট জনাব মোঃ আলী হোসেন শিশির (সি.আই.পি) মহোদয় এফবিসিসিআই এর ২০২১ – ২০২৩ নির্বাচনে পরিচালক পদে নির্বাচিত হওয়ায় নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদ, নরসিংদী জেলার সর্বস্তরের ব্যবসায়ী ও নরসিংদী জেলার বিভিন্ন ব্যবসায়ীবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

দি-ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি  (এফবিসিসিআই) 
সাড়ে চার কোটি ব্যবসায়ীর ৮৬ টি চেম্বার ও ৪০২ টি এসোসিয়েশনের নেতৃত্বদানকারী এবং ২০ টি বৈদেশিক চেম্বারের সাথে সংযুক্ত বাংলাদেশের ব্যবসায়ীদের সনাম ধন্য একটি শীর্ষ সংগঠন। 

এফবিসিসিআই নির্বাচন বোর্ড কর্তৃক স্বাক্ষরিত নবনির্বাচিত পরিচালকদের এক তালিকা থেকে এ তথ্য জানা যায়। এফবিসিসিআই’র  নির্বাচন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আলী আশরাফ এমপি, এবং দুই সদস্য “কে এম এন মন্জুরুল হক ও মো: সামসুল আলম” স্বাক্ষরিত একটি তালিকা থেকে জানা যায় যে, দেশের বিভিন্ন চেম্বার অব কমার্সের মোট ২৩ জনকে ২০২১-২২ থেকে ২০২২-২৩ সালের জন্য পরিচালক পদে নির্বাচিত করা হয়েছে। 

নবনির্বাচিত পরিচালকদের তালিকায় ২৩ জনের মধ্যে নরসিংদী চেম্বার অব কমার্স  এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট মো: আলী হোসেন শিশিরের নাম ১২ তম স্থানে। এদিকে নরসিংদী জেলা ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনের নেতা মো: আলী হোসেন শিশির দেশের শীর্ষ সংগঠনে পরিচালক পদে নির্বাচিত হওয়ায় জেলার চেম্বার নেতৃবৃন্দসহ ব্যবসায়ী সমাজ গর্ব বোধ করছে। জনাব আলী হোসেন শিশিরের মহোদয়ের এই অর্জনে নরসিংদীর ব্যবসায়ী নেতৃবৃন্দ খুভ আনন্দ প্রকাশ করেছে এবং অনেকে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনের নবনির্বাচিত এই পরিচালককে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে তার কার্যালয়ে ছুটে জান।

জনাব আলী হোসেন শিশির তার অভিব্যাক্তি প্রকশ করে বলেন “বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র পরিচালক পদে আমাকে নির্বাচিত করায় আমি নির্বাচন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আলী আশরাফ এমপি ও অপর দুই সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি মনে করি আমাকে পরিচালক পদে নির্বাচন করায় দেশের ব্যবসায়ী সমাজের কাছে নরসিংদীবাসীর মুখ উজ্জ্বল হয়েছে”।

আরও পড়ুন

×