লক্ষীপুরে নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ) কর্তৃক ইফতার বিতরন"।

প্রকাশিত: 09/05/2021

নাসির মাহমুদ

লক্ষীপুরে নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ) কর্তৃক ইফতার বিতরন"।

লক্ষ্মীপুর প্রতিনিধি": নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ)" এর লক্ষীপুর জেলার পক্ষ থেকে আজ ৮মে (শনিবার) শতাধিক দুস্থ ও পরিবহন শ্রমিকদের মাঝে ইফতার বিতরন কর্মসূচী পালন করা হয়। উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্য-নির্বাহী সদস্য মোঃমনির হোসেন টিটু সহ লক্ষীপুর জেলার অধিকাংশ সদস্য । উল্লেখ্য পরবর্তীতে "নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ),লক্ষীপুর জেলা" শাখার পক্ষ থেকে মাক্স বিতরন ও লিফলেট বিতরন কর্মসূচী পরিচালনা করা হবে।

এই ব্যাপার নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ) এর কার্য-নির্বাহী সদস্য মোঃ মনির হোসেন টিটু বলেন - আমরা আজকে নিজেদের সাধ্যমত কিছু পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমরা দেখতে পাচ্ছি এ পরিবহন শ্রমিকরা বিভিন্ন ক্ষেত্রে উপেক্ষিত হয়ে থাকেন এবং সবাই তাদেরকে লাঞ্চিত করে থাকে কিন্তু এর বিপরীত দিক দিয়ে আমরা চিন্তা করে দেখলাম আমাদের সর্বক্ষেত্রে পরিবহন শ্রমিকরা ওতপ্রোতভাবে জড়িত এবং সড়ক নিরাপত্তার জন্য তাদের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে সেই জায়গা থেকে চিন্তা করে আজকে নিরাপদ সড়ক আন্দোলন-(লক্ষীপুর) পক্ষ থেকে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি আমাদের যতটুকু সামর্থ্য ছিল আমরা কিছু পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়িয়েছি।

এই ব্যাপারে নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ),লক্ষীপুর জেলার সদস্য সচিব জাহিদ হাসান মেহেরাব বলেন - আসলে আমরা সকলেই শিক্ষার্থী হওয়ার কারণে আমাদের সামর্থ্য খুবই সীমিত। তাই সমাজের বিত্তবানরা যদি আমাদের পাশে এগিয়ে আসে তাহলে আমাদের কাজগুলো আমরা যথাযথভাবে পালন করতে পারবো এবং আমরা বিভিন্ন সময়ে আর্থিক সংকটের কারণে আমাদের বিভিন্ন প্রোগ্রাম বাস্তবায়ন করতে পারি না এক্ষেত্রে বিত্তবানরা আমাদেরকে স্বেচ্ছায় যুক্ত হোন তাহলে আপনাদের নিকট কৃতজ্ঞ থাকব এবং আমরা আমাদের প্রোগ্রামগুলো যথাযথভাবে বাস্তবায়ন করতে পারব।

আরও পড়ুন

×