লক্ষ্মীপুরে ছাত্র-যুব, প্রবাসী অধিকার পরিষদ কর্তৃক ১০০০ সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত।

লক্ষ্মীপুরে ছাত্র-যুব, প্রবাসী অধিকার পরিষদ কর্তৃক ১০০০ সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত।

বাংলাদেশ ছাত্র, যুব ও প্রবাসী অধিকার পরিষদ লক্ষ্মীপুর জেলা কর্তৃক আজ রবিবার (৯মে) বিকেলে জেলা এবং জেলার বিভিন্ন উপজেলায় ১০০০ সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ লক্ষ্মীপুর জেলা আহ্বায়ক মোঃ শাহেদ সরোয়ার, ছাত্র অধিকার পরিষদ লক্ষ্মীপুর জেলা সদস্য সচিব এনামুল হক, জেলা যুগ্ম আহ্বায়ক মোঃ ইউসুফ হোসাইন, জেলা যুগ্ম সদস্য সচিব আতিকুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদ লক্ষ্মীপুর সদর উপজেলা আহবায়ক মোঃ আরিফ হোসেন, সদর উপজেলার সদস্য সচিব শাহেদুর রহমান রাফি, সদর উপজেলা যুগ্ম আহ্বায়ক বেলায়েত হোসেন, ইয়াদ সরোয়ার, আব্দুল হালিম সাকিব, মোঃ রায়হান, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কমলনগর উপজেলা আহবায়ক জায়েদ হোসাইন লিংকন, সদস্য সচিব নাদিম মাহমুদ মাহি, বাংলাদেশ যুব অধিকার পরিষদ লক্ষ্মীপুর জেলা যুগ্ম আহ্বায়ক প্রফেসর ওসমান আরিফ সহ প্রমুখ।

 

উক্ত ইফতার বিতরণ কর্মসূচি নিয়ে উদ্যোক্তারা বলেন, বাংলাদেশ ছাত্র, যুব ও প্রবাসী অধিকার পরিষদ সবসময়ই গণ-মানুষের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে এবং যাবে। পাশাপাশি দেশের জনসাধারণ, অসহায় মানুষের পাশে থেকে এমন জনকল্যাণমূলক কাজ ভবিষ্যতেও বিদ্যমান থাকবে। বাংলাদেশ ছাত্র, যুব ও প্রবাসী অধিকার পরিষদ কর্তৃক লক্ষ্মীপুর জেলা ব্যাপী গত কয়েকদিন যাবত অসহায় মানুষের জন্য ইফতার এবং ঈদ উপহার বিতরণ করে যাচ্ছে। যার ধারাবাহিকতায় গতকাল কমলনগর উপজেলায় ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। রামগতি উপজেলা ছাত্র, যুব পরিষদের উদ্যোগে গতকাল ২০০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়। উত্তর ধারাবাহিকতা চলমান রাখতে আগামী কাল রায়পুর উপজেলা শাখার উদ্যোগে ১০০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে।

"জনতার অধিকার, আমাদের অঙ্গীকার"! এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্র, যুব ও প্রবাসী অধিকার পরিষদ লক্ষ্মীপুর জেলা সামনের দিকে ঊর্ধ্বগতিতে মানুষের অধিকার আদায়ে গন মানুষের পাশে থেকে এগিয়ে যাবে।

আরও পড়ুন

×