র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইকারীসহ মাদক ব্যবসায়ী আটক

র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইকারীসহ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর চৌকশ অভিযানিক দল পৃথক দুটি অভিযান চালিয়ে ছিনতাইকারি চক্রের তিন সদস্যকে আটক করে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধারসহ ৪০ লিটার চোলাই মদসহ একজনকে আটক করেছে। 
    গত ৫ মে দিনাজপুর সদরের মহারাজার মোড়ে ফিরোজ হোসেন (২৯) নামক এক ব্যাক্তির কাছ থেকে ৭ লাখ ২৬ হাজার টাকা, মুঠোফোন এবং হিরো হোন্ডা হাংক মোটরসাইকেল ছিনতাই করে তাকে পাশের একটি কবরস্থানে ফেলে যায় ছিনতাইকারীরা। পরে ২০ মে কোতয়ালি থানায় ১৪৩/১৪১/৩৬৫/৩২৩/৩০৭/৩৭৯/৩৮৬/৫০৬/১১৪/৩৪ ধারায় একটি মামলা রুজু হয়। যার মামলা নং ৩৫। পরে বাদির অভিযোগের ভিত্তিতে ব্যাব ছায়া তদন্ত করে। পরে শনিবার (২২ মে) দিনাজপুরের পার্বতীপুরের নারায়ণপুর কাচ্চিপাড়া এলাকায় অভিযান চালিয়ে মামলার ১নং আসামী ফিরোজ ম-লকে (৩২) আটক করে র‌্যাব। পরে তার দেওয়া তথ্যমতে সদর থানার কমলপুর ইউনিয়নের বড়গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। সাথেই মামলার ২নং আসামী রশিদুল ইসলাম (৩২) এবং ৩নং আসামী জিল্লুর রহমান (৩৪)কে আটক করা হয়।
    দিনাজপুর র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি সামুয়েল সাংমার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইকারীরা বেশ কিছুদিন পরস্পর যোগসাজসে দলবদ্ধ হয়ে অপহরণ, হত্যার উদ্দেশ্যে মারপিট এবং চুরির মতো অপরাধে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামীদেরকে দিনাজপুর কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে দিনাজপুর সদরের হাউজিং মোড় এলাকায় অভিযান চালিয়ে ৪০ লিটার চোলাই মদসহ মাসুদ রানা (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। পরে তার বিরুদ্ধে কোতয়ালি থাকায় একটি মামলা রুজু করা হয়েছে। 
 

আরও পড়ুন

×