পুলিশি বাধায় লক্ষ্মীপুরে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন!

পুলিশি বাধায় লক্ষ্মীপুরে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন!

আজ ২৭মে রোজ বৃহস্পতিবার সকাল ১১টায়, জেলা প্রেসক্লাবের সম্মুখে; অনতিবিলম্বে শিক্ষা-প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে, লক্ষ্মীপুর জেলার সাধারণ শিক্ষার্থী ও সচেতন অভিভাবকদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে  পুলিশি বাঁধা বাধা দিয়ে ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।  মানববন্ধনে বাঁধা ও ব্যানার রাস্তায় ফেলে দেওয়া প্রসঙ্গে তীব্র নিন্দা প্রকাশ করেছেন বিভিন্ন ছাত্র সংগঠনগুলো।

মানববন্ধন পরিচালনার দায়িত্বে ছিলেন, লক্ষীপুরের সন্তান ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট এর ৩য় বর্ষের শিক্ষার্থী শাহেদুর রহমান রাফি,  সিদ্বেশ্বরী ইউনিভার্সিটির মেধাবী শিক্ষার্থী শাহ মোহাম্মদ সাগর, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিব কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী মোঃ সাইফুল ইসলাম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। 

এ বিষয়ে সাধারণ শিক্ষার্থীদের মতামত, দেশের সকল কিছু স্বাভাবিকভাবে খোলা থাকলেও শিক্ষা প্রতিষ্ঠান কেন খোলা হচ্ছে না? শিক্ষার্থীরা আগামী দেশ গড়ার কারিগর। তবে কেন আজ সবকিছু চললেও তাদের শিক্ষা কার্যক্রম বাধার মুখে। শিক্ষার্থীরা আরো বলেন, আমরা কোন সরকার বিরোধী আন্দোলন করছি না। শুধু স্বাস্থ্যবিধি মেনে যথাযথভাবে শিক্ষাঙ্গন ও শিক্ষার ব্যবস্থা টা যেন চালু করা হয় সেটাই চাচ্ছি।

আরও পড়ুন

×