রামু থানার নবাগত ওসি আনোয়ারুল হোসাইন গর্জনিয়া পুলিশ ফাঁড়ি পরিদর্শনে

রামু থানার নবাগত ওসি আনোয়ারুল হোসাইন গর্জনিয়া পুলিশ ফাঁড়ি পরিদর্শনে

কক্সবাজার রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নে অবস্থিত গর্জনিয়া পুলিশ ফাঁড়ি পরিদর্শন করলেন রামু থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ারুল হোসাইন।

শনিবার (১২ জুন) বিকাল ৩ টার দিকে সদ্য রামু থানায় যোগদান কারী পুলিশের এ কর্মকর্তা কচ্ছপিয়া-গর্জনিয়াতে ছুটে আসেন। এসময় তিনি গর্জনিয়ায় কর্মরত পুলিশ সদস্যদের খোঁজ খবর নেন এবং ফাঁড়ির ব্র্যাক ঘুরে দেখেন।

এর পর তিনি আইনশৃংখলাসহ এলাকার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন ফাঁড়ির কর্মরত অফিসারদের সাথে। একদিকে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তুষ্টি প্রকাশ করেন ওসি আনোয়ারুল হোসাইন। অপরদিকে এলাকায় শান্তি,শৃঙ্খলা ও মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযানসহ বিভিন্ন দিকনির্দশনা দেন।

মাদকের সঙ্গে পুলিশ কোনো আপোস করবেন না উল্লেখ করে তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো লটারেন্স দেখাবে। তাই যেখানেই মাদক, সেখানেই অভিযান অব্যাহত থাকবে

ওসি আরও বলেন, শক্ত হাতে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে দুর করতে চাই। এছাড়া এলাকায় চুরি-ডাকাতিরোধ, ছিনতাই প্রতিরোধ, দাঙ্গা-হাঙ্গামা ইত্যাদি সমাজ বিরোধী কর্মকান্ড প্রতিরোধ করা হবে।

শেষে তিনি ফাঁড়ির পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এসময় উপস্থিত ছিলেন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির পরিশ্রমী ও মেধাবী ইনচার্জ মোঃ ফরহাদ আলী,এস আই রুহুল আমিন মুন্সি,এস আই রবিউল ও এ এস আই নোমান প্রমুখ।

আরও পড়ুন

×